শিরোনাম
এনটিআরসিএ'র ৬৮৮ পদের গণবিজ্ঞপ্তি প্রকাশ!
প্রকাশ : ০৫ আগস্ট ২০২১, ১৭:৩১
এনটিআরসিএ'র ৬৮৮ পদের গণবিজ্ঞপ্তি প্রকাশ!
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের আওতাধীন সেকেন্ডারি এডুকেশন সেক্টর ইনভেস্টমেন্ট প্রোগ্রাম (সেসিপ)-এর চাহিদার ভিত্তিতে ৬৮৮ টি শূন্যপদে নিবন্ধনধারী প্রার্থীদের কাছ থেকে অনলাইনে আবেদন আহবান করা হয়েছে।


বৃহস্পতিবার (৫ আগস্ট) বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) এই বিশেষ গণবিজ্ঞপ্তিটি প্রকাশ করেছে।


বিজ্ঞপ্তি অনুযায়ী, ট্রেড ইন্সট্রাক্টর নিয়োগের জন্য ৮ আগস্ট সকাল ১০টা থেকে অনলাইনে আবেদন করা যাবে। আগামী ৩১ আগস্ট রাত ১২টা পর্যন্ত আবেদন করা যাবে।


জানা গেছে, http://ngi.teletalk.com.bd অথবা www.ntrca.gov.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদন গ্রহণ করা হবে। অনলাইনে সঠিকভাবে ফরম পূরণ করে সাবমিট করতে হবে। ফরম সাবমিটের পর প্রার্থীদের মোবাইলে এসএমএস পাঠিয়ে টাকা জমা দেয়াসহ পরবর্তী নির্দেশনা জানিয়ে দেয়া হবে। আবেদনের ফি নির্ধারণ করা হয়েছে ১০০ টাকা।


স্কুল পর্যায়-২ এ নিবন্ধিত প্রার্থীরা এসব এমপিওভুক্ত পদে নিয়োগের আবেদন করতে পারবেন। ২০২১ খ্রিষ্টাব্দের ১ জানুয়ারি যাদের বয়স ৩৫ বছর বা তার কম তারা আবেদন করতে পারবেন। আর ২০১৮ খ্রিষ্টাব্দের ১২ জুনের আগে যারা শিক্ষক নিবন্ধন সনদ অর্জন করেছেন তাদের জন্য আদালতের রায়ের প্রেক্ষিতে বয়স শিথিল যোগ্য।


এর আগে সেসিপের চাহিদা অনুসারে ১ হাজার ২৮০ ট্রেড ইন্সট্রাক্টর নিয়োগের প্রক্রিয়া চালানো হলেও প্রার্থী না থাকায় সবগুলো পদে নিয়োগ সুপারিশ করতে পারেনি এনটিআরসিএ। এগুলোর মধ্যে খালি থাকা ৬৮৮টি পদে নিয়োগ সুপারিশ করতে ফের গণবিজ্ঞপ্তি প্রকাশ করা হলো।


বিবার্তা/রাসেল/ইমরান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com