শিরোনাম
প্রথম কর্মদিবসেই লিয়াজোঁ অফিস বন্ধ করলেন ভিসি হাসিবুর
প্রকাশ : ১৪ জুন ২০২১, ১৫:৩৭
প্রথম কর্মদিবসেই লিয়াজোঁ অফিস বন্ধ করলেন ভিসি হাসিবুর
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের নব নিযুক্ত ভিসি অধ্যাপক ড. হাসিবুর রশীদ প্রথম কর্মদিবসেই ঢাকার লিয়াজোঁ অফিস পুরোপুরি বন্ধ করে দিয়েছেন।সোমবার (১৪ জুন) দায়িত্ব গ্রহণের পর পরই তিনি এই ঘোষণা দেন।


ড. হাসিবুর রশীদ বলেন, বিশ্ববিদ্যায়ের অভ্যন্তরীণ যে সমস্যাগুলো আছে সবার আগে তার সমাধান করতে হবে। এতে কিছুটা সময় লাগবে।রবিবার বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) ঢাকাস্থ লিয়াজোঁ অফিস গিয়েছিলাম। সেখানে গিয়ে লিয়াজোঁ অফিস পুরোপুরি বন্ধ ঘোষণা করেছি। এখন থেকে মিটিং বিশ্ববিদ্যালয়ে হবে।


তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ে অনেক সমস্যা আছে। সমস্যাগুলো একদিনে তৈরি হয়েছে বলে আমার মনে হয় না। শিক্ষকদের সঙ্গে আলাপ করে সবাইকে নিয়ে এই সমস্যা সমাধান করতে হবে।


বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে সার্বক্ষণিক অবস্থানের কথা জানিয়ে ভিসি বলেন, আমি চাই বিশ্ববিদ্যালয়টি এগিয়ে যাক। এখানে যে একাডেমিক সমস্যাগুলো আছে তা দূর করার চেষ্টা করবো। আগামী চার বছরে বিশ্ববিদ্যালয়টি যেন পূর্ণাঙ্গতা পায় সে ব্যাপারে সরকারের সহযোগিতা আশা করছি।


স্ব শরীরে ক্লাস পরীক্ষার বিষয়ে তিনি জানান, সরকারী সিদ্ধান্তের বাইরে আমি যেতে পারি না। তবুও আমি শিক্ষকদের সাথে কথা বলবো। সমন্বিতভাবে এ বিষয়েও সিদ্ধান নেওয়া হবে। গত ১০ বছরে যে সেশনজট তৈরি হয়েছে তা দূর করারও আশ্বাস দেন তিনি।


এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. সরিফা সালোয়াা ডিনা, অর্থ ও হিসাব দফতরের পরিচালক ড. আর এম হাফিজুর রহমান সেলিম, প্রক্টর গোলাম রাব্বানী, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষকগণ।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com