শিরোনাম
জবির ৯ হাজার শিক্ষার্থী পেতে যাচ্ছে করোনার টিকা
প্রকাশ : ১১ জুন ২০২১, ১৭:৪৫
জবির ৯ হাজার শিক্ষার্থী পেতে যাচ্ছে করোনার টিকা
জবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

করোনাভাইরাসের টিকা পেতে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থীদের আবেদনের সময় শেষ হয়েছে। বৃহস্পতিবার (১০ জুন) সময় শেষ হওয়ার আগে টিকা পেতে আবেদন করেন বিশ্ববিদ্যালয়ের মোট নয় হাজার ৪৫৪ জন শিক্ষার্থী।


শুক্রবার বিষয়টি নিশ্চিত করেন জবি আইটি দফতরের পরিচালক ড. উজ্জ্বল কুমার আচার্য্য।


ড. উজ্জ্বল কুমার বলেন, সর্বশেষ সময় পর্যন্ত নয় হাজার ৪৫৪ জন শিক্ষার্থী আবেদন করেছে টিকার জন্য। শিক্ষার্থীদের তথ্যগুলো আমরা স্বাস্থ্য মন্ত্রণালয়ে পাঠাব। মন্ত্রণালয় থেকেই সুরক্ষা অ্যাপের মাধ্যমে পাঠানো মেসেজে পরবর্তীতে তারিখ ও টিকাকেন্দ্রের তথ্য জানিয়ে দেয়া হবে।


এ বিষয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান বলেন, আমরা শিক্ষার্থীদের ডেটা এখন স্বাস্থ্য মন্ত্রণালয়ে পাঠাব। মন্ত্রণালয় থেকেই পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে। তারপর সরকারেরও টিকা প্রাপ্তির একটি বিষয় আছে। যাদের জাতীয় পরিচয়পত্র নেই তাদের বিষয়ে কী ব্যবস্থা নেয়া হয়েছে জানতে চাইলে তিনি বলেন, আমরা স্বাস্থ্য মন্ত্রণালয়ে তাদের বিষয়ে আবার জানতে চাইব। মন্ত্রণালয় থেকে আমরা যে নির্দেশনা পাব সেটি শিক্ষার্থীদের জানিয়ে দেয়া হবে।


উল্লেখ্য, করোনাভাইরাসের টিকা নিশ্চিত করতে গত ৩ জুন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও গবেষকদের জাতীয় পরিচয়পত্র এবং অন্যান্য তথ্য দিয়ে আবেদনের নির্দেশনা দেয় বিশ্ববিদ্যালয় প্রশাসন।


বিবার্তা/আদনান/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com