বিনিয়োগে প্রবাসীরা আরো এগিয়ে আসবেন: পররাষ্ট্রমন্ত্রী
প্রকাশ : ১০ মে ২০১৯, ২০:২০
বিনিয়োগে প্রবাসীরা আরো এগিয়ে আসবেন: পররাষ্ট্রমন্ত্রী
সিলেট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, সরকারের উদ্যোগের পাশাপাশি প্রবাসীরা বাংলাদেশের উন্নয়নে এগিয়ে আসছেন। বাংলাদেশে বিনিয়োগে প্রবাসীরা আরো এগিয়ে আসবেন এই প্রত্যাশা করি।


শুক্রবার যুক্তরাজ্যভিত্তিক স্বেচ্ছাসেবী সংস্থা ক্যাপ ফাউন্ডেশন-এর উদ্যোগে মাহে রমজান উপলক্ষে সিলেটের সুনামগঞ্জ এলাকার গরিব মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ আহ্বান জানান পররাষ্ট্রমন্ত্রী।


পররাষ্ট্রমন্ত্রী এ সময় গরিব মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণের উদ্যোগকে স্বাগত জানিয়ে প্রবাসীদের কোন কর্মকাণ্ড যাতে নিজের দেশের দুর্নাম সৃষ্টি না করে সে বিষয়েও খেয়াল রাখার আহ্বান জানান।


শামিমার সঙ্গে বাংলাদেশের কোনো সম্পর্ক নেই জানিয়ে পররাষ্ট্রমন্ত্রী বলেন, আইএস-এ যোগ দেওয়া শামিমা কখনো বাংলাদেশের নাগরিক ছিল না। শামিমা বেগম ও তার মা-বাবা ব্রিটিশ নাগরিক।
মন্ত্রী আরো বলেন, শামিমার জন্ম হয়েছে যুক্তরাজ্যে। সেখানেই বড় হয়েছে এবং লেখাপড়া করেছে। সে কখনো বাংলাদেশের নাগরিকত্ব চায়নি।


গ্রামীণ জনকল্যাণ সংসদ ও বাংলাদেশ ফিমেইল একাডেমির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জামিল চৌধুরী, সাবেক সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেছা হক, সিলেট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ সুজাত আলী রফিক, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম, ক্যাপ ফাউন্ডেশন-এর সিইও আব্দুল নূর, ট্রাস্টি আলম রুফ, বাংলাদেশ অংশের ফাইনান্স এন্ড অফিস ম্যানেজমেন্ট জুয়েল মিয়া এ সময় উপস্থিত ছিলেন।


বিবার্তা/আকবর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

বি-৮, ইউরেকা হোমস, ২/এফ/১, 

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com