শিরোনাম
ঠাকুরগাঁওয়ে জেলা ইজতেমার সকল প্রস্তুতি সম্পন্ন
প্রকাশ : ২১ আগস্ট ২০১৯, ২২:৫৩
ঠাকুরগাঁওয়ে জেলা ইজতেমার সকল প্রস্তুতি সম্পন্ন
রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলার পাইলট স্কুল মাঠে তিনদিন ব্যাপি তাবলীগ জামাতের জেলা ইজতেমার সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। ২৪ আগস্ট আখেরি মুনাজাতের মধ্য দিয়ে শেষ হওয়ার কথা রয়েছে এই ইজতেমা।


বুধবার (২১ আগস্ট) দুপুরে সরেজমিনে গিয়ে দেখা যায়, মুসল্লিরা বিভিন্ন উপজেলা থেকে জামাত বেঁধে আসতে শুরু করেছে।
জানা গেছে, সাদ সমর্থক পন্থি ইজতেমা কমিটির আয়োজনে এ ইজতেমা তিনদিন ব্যাপী চলবে। ইজতেমার কমিটি জিম্মাদার ইউনুস আলী বলেন, আমরা ২৫ থেকে ৩০ হাজার মুসল্লির থাকা খাওয়া ও পয়নিস্কাশনের ব্যবস্থা করেছি।


অপরদিকে ইজতেমাকে কেন্দ্র করে বিকেলে ঠাকুরগাঁও পুলিশ সুপার মুনিরুজ্জামান মুনির রাণীশংকৈল থানায় নিরাপত্তায় নিয়োজিত সকল পুলিশের সাথে সুশৃঙ্খল ভাবে ইজতেমায় আইন শৃঙ্খলা পরিচালনার জন্য কড়া নির্দেশ প্রদান করেন।


পরে উপজেলার সকল সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন এবং ইজতেমা সুশৃঙ্খলভাবে সম্পন্ন হওয়ার জন্য সাংবাদিকদের কাছে সার্বিক সহযোগিতা কামনা করেন।


এ সময় উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার (এসপি) মুনিরুজ্জামান মুনির, অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) আল আসাদ মুহা. মাহফুজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সদর সার্কেল আবু তাহের মুহা. আব্দুল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার ইনসার্ভিস চাইলাউ মারমা, অতিরিক্ত পুলিশ সুপার ইনসার্ভিস সামিউল আলম, অতিরিক্ত পুলিশ সুপার সদর মাসফেকুর রহমান, সহকারি পুলিশ সার্কেল মোস্তাফিজুর রহমান, রাণীশংকৈল থানা অফিসার ইনচার্জ আব্দুল মান্নান ও থানা ওসি তদন্ত খায়রুল আনাম ডন প্রমুখ।


প্রসঙ্গত, সাদ পন্থিদের বিপক্ষে জুবায়ের পন্থিরা বুধবার (২০ আগস্ট) সকালে ইজতেমা ঠেকাতে রাণীশংকৈলে মানববন্ধন করে এবং তাবলীগ জামাতের ইজতেমা ঠেকাতে মাথার পাগড়ী কমড়ে বেঁধে কঠোর হুশিয়ারি দেয়।


বিবার্তা/সফিকুল/তাওহীদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com