নড়াইলে অগ্নিকাণ্ডে ৬ টি দোকান পুড়ে ছাই নড়াইল প্রতিনিধি
প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৩:৫১
নড়াইলে অগ্নিকাণ্ডে ৬ টি দোকান পুড়ে ছাই নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নড়াইলে অগ্নিকাণ্ডের ঘটনায় ৬ টি দোকান পুড়ে গেছে। এতে কমপক্ষে ৫০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা।


২৭ ফেব্রুয়ারি, মঙ্গলবার গভীর রাতে সদর উপজেলার হবখালী ইউনিয়নের সিংঙ্গিয়া বাজারে এ ঘটনা ঘটে।


ক্ষতিগ্রস্তরা জানান, মঙ্গলবার মধ্যরাতে সিংঙ্গিয়া বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় চারদিকে ছড়িয়ে পড়ে। এলাকাবাসী ও ফায়ার সার্ভিস ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে ওই মার্কেটের ৬ টি দোকান পুড়ে ছাই হয়ে যায়।


পুড়ে যাওয়া দোকানগুলো হলো- বাজারের আশরাফুল মোল্যার মুদি দোকান, কাঁচামাল ব্যবসায়ী রিশান মোল্যা, চা দোকানি ওহিদুল ইসলাম, সেলুন মালিক রতন কুমার শীল, মুদি দোকানি মিন্টু বিশ্বাস ও ঔষধ ব্যবসায়ী মুকুল মোল্যা।


এতে প্রায় ৫০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে তাদের দাবি। তবে কীভাবে আগুনের সূত্রপাত হয়েছে সেটি এখনও কেউ নিশ্চিত করতে পারেনি।


ক্ষতিগ্রস্ত বাজারের বড় ব্যবসায়ী আশরাফুল মোল্যা বলেন, ভয়াবহ অগ্নিকাণ্ডে আমার দোকানের নগদ অর্থ সহ মালামাল পুড়ে গেছে। এতে প্রায় ২৫ লাখ টাকার ক্ষতি হয়েছে।


সদর উপজেলার সিংঙ্গিয়া বাজার কমিটির সাধারণ সম্পাদক ইবাদুত বলেন, ভয়াবহ এক অগ্নিকাণ্ডে বাজারের ৬টি দোকান পুড়ে গেছে। এতে ব্যবসায়ীদের প্রায় ৫০ লাখ টাকার ক্ষতি হয়েছে।


নড়াইল ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মোহাম্মদ আফছার উদ্দিন বলেন, ‘খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুইটি গাড়ি ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে কাজ করে। এক ঘণ্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এই অগ্নিকাণ্ডে সূত্রপাত ঘটে।


বিবার্তা/শরিফুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com