বিমানবন্দর এলাকায় বাইক নিয়ন্ত্রণ হারিয়ে নির্বাচন কর্মকর্তা নিহত
প্রকাশ : ২১ ডিসেম্বর ২০২৩, ১০:১২
বিমানবন্দর এলাকায় বাইক নিয়ন্ত্রণ হারিয়ে নির্বাচন কর্মকর্তা নিহত
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর বিমানবন্দর এলাকায় মোটরবাইক নিয়ন্ত্রণ হারিয়ে মো. আল মামুন (৪৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি উওরা নির্বাচন কমিশনের নির্বাহী কর্মকর্তার দায়িত্বে ছিলেন।


বুধবার (২০ ডিসেম্বর) রাত ৯ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় পথচারীরা তাকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে স্বজনরা তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক দিনগত রাত ১২ টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।


নিহতকে (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা তার ছেলে মোহাম্মদ রিয়াদ হোসেন জানান, আমার আব্বু আল মামুন উত্তরা নির্বাচন অফিসের নির্বাহী অফিসার ছিলেন। রাতে তিনি উত্তরা থেকে মোহাম্মদপুর বাসায় ফেরার পথে বিমানবন্দর এলাকায় মোটরবাইক চালিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার কবলে পরেন, পরে পথচারীরা তাকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে আত্মীয়-স্বজনরা রাতে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক আমার আব্বুকে মৃত বলে জানান।


তিনি আরও বলেন , আমাদের গ্রামের বাড়ি মানিকগঞ্জ জেলার, সাটুরিয়া থানার, আকাশি গ্রামের মো. শামসুল হকের ছেলেম। বর্তমানে মোহাম্মদপুরে তাজমহল রোডের ৭/১২ নং চতুর্থ তলার একটি ভাড়া বাসায় থাকতেন। তিনি এক ছেলে ও এক মেয়ের জনক ছিলেন।


ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোঃ বাচ্চু মিয়া বলেন, উত্তরা থেকে মোহাম্মদপুর বাসায় ফেরার পথে বিমানবন্দর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একজন নির্বাচন কর্মকর্তা ঢামেক নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য মরদেহ জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।


বিবার্তা/বুলবুল/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com