সিগারেট নিয়ে হাতাহাতি, টুন্ডা জাহাঙ্গীরের আঘাতে রিকশা চালকের মৃত্যু
প্রকাশ : ২৬ অক্টোবর ২০২৩, ১১:৫৪
সিগারেট নিয়ে হাতাহাতি, টুন্ডা জাহাঙ্গীরের আঘাতে রিকশা চালকের মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর যাত্রাবাড়ীর গোলাপবাগে সিগারেট খাওয়া নিয়ে দুই রিকশা চালকের মধ্যে মারামারিতে লাঠির আঘাতে মো: রমজান (৪৫) নামে এক রিকশা চালক নিহত হয়েছেন। এ ঘটনায় জাহাঙ্গীর ওরফে টুন্ডা জাহাঙ্গীর (৪৮) নামে এক রিকশা চালককে আটক করেছে যাত্রাবাড়ি থানা পুলিশ।


বুধবার (২৫ অক্টোবর) বিকেলের দিকে এ ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় রাতে মারা যান তিনি।


যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মফিজুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বুধবার বিকালে গোলাপবাগ এলাকায় জাহাঙ্গীর নামে এক রিকশা চালক রমজানের কাছে সিগারেট খেতে চায়, সে সিগারেট দিবে না বলে জানায়, পরে কথা-কাটাকাটির একপর্যায়ে হাতাহাতি পরে টুন্ডা জাহাঙ্গীর লাঠি দিয়ে রমজানের মাথায় আঘাত করলে সেগুরুতর আহত হয় সে। পরে সেখান থেকে কয়েক জন লোক তাকে মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে মারা যান তিনি। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন বলে জানান তিনি।


তিনি আরও বলেন, তারা উভয়ই রিকশা চালক, থাকেন গোলাপবাগ এলাকায়। তারা উভয়েই গাজা সেবন করতো। নিহতের মরদেহ মুগদা জেনারেল হাসপাতাল থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।


বিবার্তা/বুলবুল/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com