ওয়ারীতে এক গৃহবধুর আত্মহত্যা
প্রকাশ : ২৮ জুন ২০২৩, ২১:৫৫
ওয়ারীতে এক গৃহবধুর আত্মহত্যা
বিবার্তা প্রতিবেধক
প্রিন্ট অ-অ+

রাজধানীর ওয়ারীতে পারিবারিক কলহের জের ধরে ফাতেমা বেগম (২৫) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। বুধবার( ২৮ জুন) বেলা ৩টার দিকে এমন ঘটনাটি ঘটেছে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক বিকেল ৪টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।


ভিক্টিমকে হাসপাতালে নিয়ে আসা তার স্বামী নাঈম খান জানান, আমি রাইডশেয়ারিং করে থাকি। আজ সকালের দিকে আমার স্ত্রী ফাতেমার মন খারাপ কি হয়েছে সে কিছু বলে না। এরপর আমি বাহিরে চলে যাই। পরে খবর পাই সে দরজা বন্ধ করে আমার ছোট্ট শিশুকে নিয়ে ঘরের ভিতর। আমার মা ডাকাডাকি করে কোন সারা শব্দ না পাইলে, পরে আমি বাসায় আসি অনেক ডাকাডাকি করি।


তিনি আরও বলেন, আমার স্ত্রী অন্য একটা ছেলের সাথে মোবাইলে কথা বলত এ নিয়ে প্রায় সময় আমাদের মধ্যে তর্ক-বিতর্ক হত। আজ এই ধরনের কিছু দেখতে পাইনি, ধারণা করছি ওই ছেলের সাথে কোন কিছু নিয়ে ঝামেলা হওয়ায় সে আত্মহত্যা করে। তাদের গ্রামের বাড়ি জামালপুর সদর। বর্তমানে ওয়ারি জুগিনগর এলাকায় একটি নয়তলা ফ্ল্যাটে ভাড়া থাকি।


ঢামেক পুলিশ ফাড়ির ভারপ্রাপ্ত ইনচার্জ সহকারী উপ পরিদর্শক মাসুদ মিয়া বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি থানাকে জানানো হয়েছে।


বিবার্তা/বুলবুল/এমএ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com