রাজধানীতে চাচার ধারালো অস্ত্রের আঘাতে ভাতিজা খুন, আহত ২
প্রকাশ : ০২ অক্টোবর ২০২২, ২১:২৭
রাজধানীতে চাচার ধারালো অস্ত্রের আঘাতে ভাতিজা খুন, আহত ২
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর কামরাঙ্গীরচর কয়লার ঘাট এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জেরে ধারালো অস্ত্রের আঘাতে মুন্না (৩৬) নামে এক যুবক খুন হয়েছেন। তিনি চকবাজারের একটি শোপিসের দোকানে কাজ করেন। এ ঘটনায় আহত হয়েছেন মুন্নার অপর দুই ভাই। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


রবিবার (২ অক্টোবর) বিকেল ৫টার দিকে তারা মসজিদ রোডের ‘জজ বাড়ি’তে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় তাদের ঢাকা মেডিকেলে নিলে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় মুন্নার মৃত্যু হয়।


আহতরা হলেন- মুন্নার ছোট ভাই বাহাউদ্দিন সানজিদ (৩০) ও মোরসালিন হোসেন (২৯)।


নিহতের মামা মো. আব্দুস সালাম বিবার্তাকে বলেন, আজ বিকেলে সম্পত্তির ব্যাপারে তাদের তিন ভাইয়ের সাথে চাচার বৈঠক করার কথা। তারা সেখানে সময় মতো উপস্থিত হলে চাচা পলাশ ও তার স্ত্রী ( চাচি) চাচাতো ভাই পুলক ও শামীম ধারালো অস্ত্র দিয়ে এলো পাথারি কুপিয়ে আহত করে তাদের। পরে তাদেরকে উদ্ধার করে মেডিকেল কলেজ হাসপাতালের নিয়ে গেলে চিকিৎসক সন্ধ্যা সাড়ে ৭টায় মুন্নাকে মৃত ঘোষণা করেন।


তিনি আরও বলেন, তাদের এই সম্পত্তি নিয়ে দীর্ঘদিন মামলা মোকদ্দমা চলছে। এর মাঝে নিহত মুন্নার মা বাবা দুজনেই মারা যান। আজ চাচা পলাশ নতুন ভবন তৈরি করার কাজে হাত দেন বাড়ির সীমানা ফাঁকা জায়গা না রেখে ভবনের কাজে হাত দেয়। এতে আমার ভাগিনারা বাধা দিলে তাদের উপর ধারালো অস্ত্র দিয়ে আক্রমণ করে। এতে মুন্না মারা যান আমার দুই ভাগিনা আহত অবস্থায় ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।


ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মোহাম্মদ বাচ্চু মিয়া বলেন, কামরাঙ্গী চড় থেকে সম্পত্তির জের ধরে চাচার ধারালো অস্ত্রের আঘাতে তিনজন আহত অবস্থায় ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে আসার পর মুন্না নামে একজন মারা যায়। দুজনের চিকিৎসা চলছে, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। এ বিষয়ে কামরাঙ্গী চর থানাকে অবগত করা হয়েছে।


বিবার্তা/বুলবুল/এসএফ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com