শিরোনাম
কুমিল্লা-৫ আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হচ্ছেন আ.লীগ প্রার্থী
প্রকাশ : ২০ জুন ২০২১, ২২:৩৩
কুমিল্লা-৫ আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হচ্ছেন আ.লীগ প্রার্থী
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

কুমিল্লা-৫ আসনের উপনির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হচ্ছেন আওয়ামী লীগ প্রার্থী আবুল হাসেম খান। জাতীয় পার্টির প্রার্থী মো. জসিম উদ্দিন প্রার্থীতা প্রত্যাহার করায় তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হচ্ছেন।


জানা গেছে, রবিবার (২০ জুন) বিকেলে দলীয় নেতা-কর্মী নিয়ে আওয়ামী লীগ প্রার্থী আবুল হাসেম খান এবং জাতীয় পার্টির প্রার্থী মো. জসিম উদ্দিন জেলা প্রশাসক কার্যালয়ে আসেন। পরে জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসকের কক্ষে প্রবেশ করে সকলের উপস্থিতিতে প্রার্থীতা প্রত্যাহারের আবেদন জমা দেন জসিম উদ্দিন। এ সময় বুড়িচং উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আখলাক হায়দার, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করিম, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক দিদার মো. নিজামুল ইসলামসহ আওয়ামী লীগের ৬/৭ নেতা উপস্থিত ছিলেন। তবে জাপার প্রার্থী জসিম উদ্দিন একাই আসেন সেখানে।


নির্বাচন থেকে সরে দাঁড়ানোর বিষয়ে জানতে চাইলে জসিম উদ্দিন বলেন, এখন কোনো মন্তব্য করা ঠিক হবে না। ২৪ তারিখ আনুষ্ঠানিকভাবে সব বলবো।


এক প্রশ্নের জবাবে তিনি বলেন, হাসেম খান সাহেব ভালো মানুষ। এই করোনা পরিস্থিতে নির্বাচনের মাঠের অবস্থাও ‘তেমন ভালো না’। তাই সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com