শিরোনাম
‘এবারের আন্দোলনে খালেদা জিয়া মুক্তও হবেন প্রধানমন্ত্রীর সিংহাসনেও বসবেন’
প্রকাশ : ৩০ ডিসেম্বর ২০২১, ২০:৫৮
‘এবারের আন্দোলনে খালেদা জিয়া মুক্তও হবেন প্রধানমন্ত্রীর সিংহাসনেও বসবেন’
খাগড়াছড়ি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবি খাগড়াছড়িতে গণ সমাবেশে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, এবারের আন্দোলনে খালেদা জিয়া মুক্তও হবেন প্রধানমন্ত্রীর সিংহাসনেও বসবেন।


বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) দুপুরে খাগড়াছড়ি আউটার স্টেডিয়াম মাঠে বিএনপি আয়োজিত গণ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।


আন্দোলনের পথ বেশি দুরে নয় মন্তব্য বিএনপির ভাইস চেয়ারম্যান বলেন, দ্রুত সময়ের মধ্যে বেগম খালেদা জিয়াকে মুক্তি না দিলে খালেদা জিয়ার মুক্তির আগ পর্যন্ত সারা বাংলাদেশ দাউ দাউ করে জ্বলে উঠবে।


এদেশে মানুষ বেগম জিয়ার সাথে আছে এবং মুক্তির আন্দোলন খাগড়াছড়ি থেকে শুরু হয়েছে বলে উল্লেখ করেন। এছাড়াও বক্তারা খালেদা জিয়ার হত্যার চেষ্টা অভিযোগ এনে শেখ হাসিনার সরকারের প্রতি ধিক্কার জানিয়ে অভিলম্বে মুক্তি দিয়ে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবি জানান।


বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সহ-কর্মস্থান বিষয়ক সম্পাদক ও জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়ার সভাপতিত্বে খাগড়াছড়ি জেলা সাংগঠনিক সম্পাদক আ. রব রাজার সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মণ্ডলীর সদস্য অধ্যাপক জয়নাল আবেদীন, চট্টগ্রাম বিভাগীয় দায়িত্বরত সহ-সাংগঠনিক সম্পাদক জালাল আহাম্মদ মজুমদার, কেন্দ্রীয় যুবদলের কমিটির সহ-সভাপতি ইউসুফ বিন জলিল কালু, কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল।


এছাড়াও গণ সমাবেশে খাগড়াছড়ি জেলা বিএনপি'র সাধারণ সম্পাদক এম এন আবছার, সিনিয়র সহ-সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা, খাগড়াছড়ি জেলা যুবদল সভাপতি মাহবুবুল আলম সবুজ, সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিল প্রমুখ বক্তব্য রাখেন।


বিবার্তা/মামুন/এসএফ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com