বিএনপি-আ.লীগ জনগণের চাহিদা মেটাতে ব্যর্থ হয়েছে : রেজাউল
প্রকাশ : ২৩ নভেম্বর ২০২০, ২১:১১
বিএনপি-আ.লীগ জনগণের চাহিদা মেটাতে ব্যর্থ হয়েছে : রেজাউল
চট্টগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূইয়া বলেছেন, আওয়ামী লীগ ও বিএনপি ক্ষমতাসীন হওয়ার নিজেদের চাহিদা মেটাতে ব্যস্ত হয়ে পড়েন। তারা জনগণের চাহিদা মেটাতে ব্যর্থ হয়েছে। এরা ক্ষমতায় এসে নিজ নেতাকর্মীদের স্বার্থে কাজ করে।


সোমবার সন্ধ্যায় চট্টগ্রাম শহরের পুলিশ প্লাজা কনভেনশন হলে তিন দিনের সাংগঠনিক সফরের ২য় দিনে চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক কমিটির সাথে চট্টগ্রাম উত্তর জেলা জাপার সাংগঠনিক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


রেজাউল বলেন, নব্বইয়ের পর থেকেই গণতন্ত্র পদদলিত হচ্ছে। তথাকথিত গণতন্ত্রের নামে সর্বক্ষেত্রে চলছে দলীয়করণ। মেধার মূল্যায়ন নেই, হচ্ছে দলীয় মূল্যায়ন। ক্ষমতাসীনদের নেতাকর্মী হলে মেধার বিচার হয়না। যেকারণে রাষ্ট্রের গুরুত্বপূর্ণ পদও আজ অযোগ্যদের ভারে নুইয়ে পড়েছে। বেড়ে যাচ্ছে অবিচার, অনাচার।


তিনি বলেন, দুর্নীতি ও চাঁদাবাজি রাষ্ট্রের ছত্রছায়ায় হচ্ছে। বিরোধীদলের পক্ষে দুর্নীতি ও চাঁদাবাজি করা সম্ভব নয়। কারণ তারা রাষ্ট্রের ছত্রছায়ায় থাকে না। সরকার যদি মনে দেশে দুর্নীতি, সন্ত্রাস ও চাঁদাবাজি থাকবে না, তা একমাসের মধ্যেই সম্ভব। কিন্তু সরকার তা করবেনা। কারণ, এর অধিকাংশই ক্ষমতাসীনদের লোকজন। বিএনপি ও আওয়ামী লীগ মুদ্রার এপিঠ-ওপিঠ। দেশব্যাপী এদের থেকে পরিত্রাণ চায়। আর জাতীয় পার্টিই পারে এদেশে পরিবর্তন ঘটাতে।


শায়েস্তা খান চৌধুরীর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রেসিডিয়াম সদস্য আলমগীর সিকদার লোটন, নাজমা আক্তার এম পি, এমরান হোসেন মিয়া, ভাইস চেয়ারম্যান সামশুল আলম মাস্টার, দিদারুল কবির, সাবেক এমপি মৌলভী মো. ইলিয়াস, লুৎফর রেজা খোকন, যুগ্মসচিব বেলাল হোসেন, সাংগঠনিক সম্পাদক আ জ ম অলিউল্লাহ চৌধুরী মাসুদ, তপন চক্রবর্তী, আবুল কালাম আজাদ, মহিউদ্দিন চৌধরী, ইলিয়াস সিরাজি, ছাত্রনেতা গাজী মো. আকতার হোসেনসহ জেলা ও উপজেলার নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। সভা পরিচালনা করেন সফিকুল ইসলাম চৌধুরী।


বিবার্তা/বিপ্লব/জাই


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com