শিরোনাম
খাগড়াছড়িতে নৌকার পালে লেগেছে হাওয়া: কুজেন্দ্র
প্রকাশ : ২৭ ডিসেম্বর ২০১৮, ১৮:২৮
খাগড়াছড়িতে নৌকার পালে লেগেছে হাওয়া: কুজেন্দ্র
খাগড়াছড়ি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পাহাড়ি জনপদ খাগড়াছড়ি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৯৮নং আসনে আওয়ামী লীগের দলীয় মনোনীত প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেছেন, সারা দেশে যেমন নৌকার গনজোয়ার এসেছে তেমনি পাহাড়ি জনপদ খাগড়াছড়িতেও নৌকার পালে হাওয়া লেগেছে। নৌকা মার্কা উন্নয়নের মার্কা, নৌকা মার্কা পাহাড়ের সম্প্রীতির প্রতীক।


পাহাড়ের উন্নয়ন ধারাকে অব্যাহত রাখতে আবার নৌকা প্রতীকে ভোট চেয়েছে বৃহস্পতিবার বিকালে খাগড়াছড়ি দলীয় কার্যালয় থেকে এক বিশাল মিছিল বের হয়। মিছিলটি খাগড়াছড়ি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মুক্তমঞ্চে এসে জনসভায় শেষ হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, উপজাতীয় শরণার্থী বিষয়ক ট্রান্সর্ফোস চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা।


প্রধান অতিথির বক্তৃতায় তিনি বলেন, খাগড়াছড়ির সার্বিক উন্নয়নের জন্য একটি মাস্টার প্ল্যান তৈরি করা হবে। আপনারা একটি বিষয় চিন্তা করেন ১০ বছর আগে কোথায় ছিল পার্বত্য খাগড়াছড়ি? এখন কি হয়েছে? খাগড়াছড়ি প্রতিটি সড়ক পাকা হয়েছে, অসংখ্য ব্রিজ, কালভাট, বিদ্যুৎ কেন্দ্র স্থাপন, প্রাইমারি শিক্ষকদের জন্য ট্রেনিংসেন্টার, প্রতিটি উপজেলায় ১টি কলেজ ১টি উচ্চবিদ্যালয় জাতীয় করন করা হয়েছে। প্রতিটি উপজেলা ফায়ারসার্ভিস স্টেশন স্থাপন করা হয়েছে। দুর্গম এলাকায় সোলার দিচ্ছি। বেকারদের স্বাবলম্বী করার প্রচেষ্টা চলছে। বিজয়ের মাসে নির্বাচন, এই নির্বাচনে আপনাদের সিদ্ধান্ত নিতে হবে আপনারা কি উন্নয়ন চান, বাংলাদেশের অগ্রগতি চান?


অনুষ্ঠানে অন্যদের মাঝের বক্তব্য রাখেন, সাবেক জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য যতীন্দ্র লাল ত্রিপুরা, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি হাজী দোস্ত মোহাম্মদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মুক্তিযোদ্ধা রনবিক্রম কিশোর ত্রিপুরা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সমীর দত্ত চাকমা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাহেদুল আলম, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মো. নুরনবী চৌধুরী, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নির্মেন্দ চৌধুরী, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক মো. দিদারুল আলম, জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদকও জেলা পরিষদের সদস্য মংশেপ্রু চৌধুরী, অপু জেলা পরিষদের সদস্য পার্থ ত্রিপুরা জুয়েল, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা শাহিনা আক্তার প্রমুখ।


বিবার্তা/জয়নাল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com