শিরোনাম
নড়াইলে বিএনপি ৭৩ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা, গ্রেফতার ১৬
প্রকাশ : ১৬ ডিসেম্বর ২০১৮, ১৯:১২
নড়াইলে বিএনপি ৭৩ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা, গ্রেফতার ১৬
আহত কালিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান খান শামীম রহমান
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নড়াইলের কালিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান খান শামীম রহমানের ওপর হামলার ঘটনায় উপজেলার নড়াগাতি থানা বিএনপির ৭৩ নেতাকর্মীর নামে মামলা হয়েছে।


শনিবার রাতে খান শামীম রহমান বাদী হয়ে মামলাটি করেন। ওই রাতে অভিযান চালিয়ে নড়াগাতি থানা পুলিশ ১৬ জনকে গ্রেফতার করেছে।


পুলিশ সূত্রে জানা যায়, ১৪ ডিসেম্বর সন্ধ্যায় উপজেলা চেয়ারম্যান খান শামীম রহমান তার সরকারি গাড়ি নিয়ে নড়াগাতি থানা আওয়ামী লীগের অসুস্থ সাধারণ সম্পাদক খাজা নাজিমুদ্দিনকে দেখতে পুটিমারি গ্রামে যাওয়ার পথে খাশিয়াল বাজারে যাত্রা বিরতি করেন। তখন নড়াইল-১ আসনের বিএনপি তথা ঐক্যফ্রন্ট প্রার্থী বিশ্বাস জাহাঙ্গীর আলমের সমর্থক বিএনপি নেতাকর্মীরা কালিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান খান শামীম রহমানের ওপর হামলা চালিয়ে তাকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে। ওই সময় সঙ্গে থাকা তার ভাই খাশিয়াল ইউপির চেয়ারম্যান সুইট খান (৪৫), চাচাতো ভাই হিমু খান (৪৩) ও ভাইপো নাইম খানকে (২৫) হামলাকারীরা কুপিয়ে ও পিটিয়ে আহত করে।


এ ঘটনায় নড়াগাতি থানা বিএনপির সভাপতি খান মতিয়ার রহমানসহ ৭৩ জনের নাম উল্লেখ করে মামলাটি করা হয়েছে। শনিবার রাতে নড়াইল-১ আসনের ঐক্যফ্রন্ট প্রার্থী বিশ্বাস জাহাঙ্গীর আলমের ভাই আসলাম বিশ্বাস (৫০) ও বাঐসোনা ইউনিয়ন বিএনপির সভাপতি সরাফাত হোসেন মোল্লাসহ (৪৫) ১৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ।


এসময় নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন জানান, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন সহ জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।


নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. শরফুদ্দীন জানান, নড়াইলের কালিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান খান শামীম রহমানের ওপর হামলার ঘটনায় একটি মামলা হয়েছে। শনিবার রাতে অভিযান চালিয়ে বিভিন্ন স্থান থেকে মামলার এজাহার নামীয় ১৬ জনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে পুলিশের তৎপরতা অব্যাহত রয়েছে।


বিবার্তা/উজ্জ্বল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com