শিরোনাম
টাঙ্গাইলে মহান বিজয় দিবস উদযাপিত
প্রকাশ : ১৬ ডিসেম্বর ২০১৮, ১৩:২৩
টাঙ্গাইলে মহান বিজয় দিবস উদযাপিত
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলে নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে। রবিবার (১৬ ডিসেম্বর) সকালে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে কর্মসূচি শুরু হয়।


শুরুতেই টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. শহিদুল ইসলাম ও জেলা পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় শহীদ স্মৃতি পৌর উদ্যানে স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করেন। পরে শহীদদের রূহের মাগফেরাত কামনা করা হয়।


এছাড়াও স্মৃতিসৌধে জেলা আওয়ামী লীগ, বিএনপি, জেলা মুক্তিযোদ্ধা সংসদ, টাঙ্গাইল প্রেসক্লাবসহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক সংগঠন পুষ্পস্তবক অর্পণ করেন।


এরপর টাঙ্গাইল স্টেডিয়ামে শিশু কিশোরদের বর্ণাঢ্য কুচকাওয়াজ ও শরীর চর্চা প্রদর্শন করা হয়। কুচকাওয়াজে সালাম গ্রহণ করেন জেলা প্রশাসক মো. শহিদুল ইসলাম ও পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়।



এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক, টাঙ্গাইল-৫ আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য মনোয়ারা বেগম, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান স্মৃতি, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোশারফ হোসেন খান প্রমুখ উপস্থিত ছিলেন।


কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শন শেষে অংশগ্রহণকারীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। এছাড়া দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির আয়োজন করা হয়েছে।


বিবার্তা/তোফাজ্জল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com