শিরোনাম
‘মানুষের মন জয় করতে না পারলে উন্নয়ন কাজে লাগবে না’
প্রকাশ : ১৫ ডিসেম্বর ২০১৮, ১৪:৪৭
‘মানুষের মন জয় করতে না পারলে উন্নয়ন কাজে লাগবে না’
কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর ও চরমোনাই পীর মুফতি সৈয়দ মো. রেজাউল করীম বলেছেন, মানুষের মন জয় করতে না পারলে কোনো উন্নয়ন কাজে লাগবে না।


তিনি বলেন, নির্বাচন কমিশনের নিবন্ধিত রাজনৈতিক দলের তালিকায় ইসলামী আন্দোলন বাংলাদেশ তৃতীয় নাম্বারে আছে। নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বচন হলে আমার হেরে গেলেও তা মেনে নেব।


শুক্রবার সন্ধ্যায় পটুয়াখালীর কলাপাড়া পৌর শহরের কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে নির্বাচনী পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেনে।


চরমোনাই পীর বলেন, ইসলামী আন্দোলন ক্ষমতায় গেলে বয়স্ক ভাতা, বিধবা ভাতা ইউনিয়ন পরিষদে গিয়ে আনতে হবে না। ঘরে ঘরে পৌঁছে দেয়া হবে।


মুফতি রেজাউল করীম বলেন, কৃষক মেরে রাজনীতি করা যাবে না। কৃষকের অধিকার ফিরিয়ে দিতে হবে। তাই এবার হাত পাখা মার্কায় ভোট দিয়ে একবারের জন্য হলেও ইসলামী আন্দোলনকে ক্ষমতায় আনতে হবে।


ইসলামী আন্দোলন বাংলাদেশের কলাপাড়া উপজেলা শাখার সেক্রেটারি মাওলানা মাহাবুবুর রহমান ও উপজেলা ইসলামী আন্দোলন বাংলাদেশের আইন বিষয়ক সম্পাদক মাওলানা মিজানুর রহমানের সঞ্চালনায় এ পথ সভার সভাপতিত্ব করেন ইসলামী আন্দোলন বাংলাদেশের কলাপাড়া উপজেলা শাখার সভাপতি ও ১১৪ পটুয়াখালী-৪ কলাপাড়া ও রাঙ্গাবলী আসনে হাত পাখা মার্কার মনোনীত প্রার্থী মাওলানা মো. হাবিবুর রহমান।


বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের জাতীয় শিক্ষক ফোরামের কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক মাহাবুবুর রহমান, পটুয়াখালী জেলা নির্বাচন কমিটির যুগ্ম আহ্বায়ক মাওলানা হেদায়েত উল্লাহ জেহাদি, পটুয়াখালী জেলা ইসলামী আন্দোলন বাংলাদেশের সেক্রেটারি আর আই এম ওহিদুজ্জামান প্রমুখ।


এর আগে ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতি সৈয়দ মো. রেজাউল করীম প্রধান অতিথি হিসেবে পার্শ্ববর্তী গলাচিপা উপজেলা নির্বাচনী এক পথ সভায় বক্তব্য রাখেন।


বিবার্তা/উত্তম/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com