পাবনায় ট্রেনের ছাদ থেকে পড়ে নিহত ২, আহত ৭
প্রকাশ : ১৪ ডিসেম্বর ২০১৮, ১৫:৩৪
পাবনায় ট্রেনের ছাদ থেকে পড়ে নিহত ২, আহত ৭
পাবনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পাবনার ঈশ্বরদীতে হার্ডিঞ্জ ব্রিজের গার্ডারের ধাক্কায় ট্রেনের ছাদে ভ্রমণকারী দুই যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত সাতজন। শুক্রবার ভোরে পাকশী হার্ডিঞ্জ ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


নিহতরা হলেন- বগুড়ার শিবগঞ্জ উপজেলার শোলগাড়িয়া গ্রামের হাফিজার রহমানের ছেলে আব্দুল হাকিম (১৬) এবং একই উপজেলার বিহারহাট গ্রামের জালাল উদ্দিনের ছেলে রবিউল ইসলাম (২০)।


আহতরা হলেন- শান্ত (১১), বাড়ি বগুড়ার শিবগঞ্জে, ঝিনাইদহ জেলার ইমরান হোসেন, যশোর জেলার আব্দুল্লাহ, ঝিনাইদহের শৈলকুপার নাজমুল ইসলাম, দৌলতপুর উপজেলার ফজলুল ইসলাম এবং খুলনার মহিবুল্লাহ ও ইব্রাহিম হোসেন।


আহতদের ভেড়ামারা স্বাস্থ্য কমপ্লেক্স ও কুষ্টিয়া সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।


ঈশ্বরদী থানার ওসি বাহাউদ্দীন ফারুকী জানান, “সেতুর এক নম্বর পিলারের নিচে দুইজনের লাশ পেয়েছি আমরা। তাদের সঙ্গী একজনকে আহত অবস্থায় হাসপাতালে পাঠানো হয়েছে।”


সেতুর অপরপ্রান্তে অবস্থিত ভেড়ামারা থানার ওসি খন্দকার শামীম উদ্দন জানান, তার এলাকায় সেতুর গার্ডারে আহত অন্তত ছয়জনকে হাসপাতালে পাঠানো হয়েছে।


পাকশী হার্ডিঞ্জ ব্রিজ পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর শহিদুল ইসলাম জানান, ঢাকা থেকে খুলনাগামী আন্তঃনগর চিত্রা এক্সপ্রেস ট্রেনটি শুক্রবার ভোরে হার্ডিঞ্জ ব্রিজ অতিক্রম করছিল। এ সময় চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে পাবনার পাকশী অংশে দুজন নিহত। সকালে খবর পেয়ে পাকশী হার্ডিঞ্জ ব্রিজের নিচ থেকে দুজনের মরদেহ উদ্ধার করা হয়।


বিবার্তা/হাসান/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com