আ.লীগকর্মীদের ওপর বিএনপি কর্মীদের হামলা
প্রকাশ : ১২ ডিসেম্বর ২০১৮, ২১:২০
আ.লীগকর্মীদের ওপর বিএনপি কর্মীদের হামলা
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুরে আওয়ামী লীগের প্রার্থী বাদশার নির্বাচনী প্রচার ও গণসংযোগ শেষে বাড়ি ফেরার পথে আওয়ামী লীগ কর্মীদের ওপর হামলা চালিয়েছে বিএনপি দলীয় নেতা-কর্মীরা।


এসময় হামলাকারীরা দুই পক্ষের দু’টি মোটরসাইকেল ভাংচুর করেছে। পরে বিক্ষুব্ধ আওয়ামী লীগকর্মীরা ইয়ার আলী মেম্বর নামে এক বিএনপি নেতার বাড়ির খড়ের গাদা আগুনে জ্বালিয়েছে।


বুধবার সন্ধ্যায় উপজেলা মশাউড়া গোলচত্বর মোড়ে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আওয়ামী লীগ কর্মী সুরুজসহ (৪৫) ২জন আহত হয়েছে।


পুলিশ ও স্থানীয়রা জানায়, মশাউড়া গ্রামের আওয়ামী লীগকর্মী সুরুজ আলীর নেতৃত্বে কয়েকজন আওয়ামী লীগ কর্মী বাদশার নির্বাচনী গণসংযোগ শেষে বাড়ি ফেরার পথে মশাউড়া গোল চত্বরে ইয়ার আলী মেম্বরের সাথে কথা কাটকাটি হয়।


একপর্যায়ে ইয়ার আলী মেম্বরের নেতৃত্বে বিএনপি দলীয় বিক্ষুব্ধ কর্মীরা সুরুজ আলীর ওপর হামলা চালিয়ে তাদের বেধড়ক মারপিট করে এবং সুরুজ আলীর মোটরসাইকেল ভাংচুর করে। পরে আওয়ামী লীগের বিক্ষুব্ধ কর্মীরা পাল্টা ধাওয়া দিয়ে ইয়ার আলী মেম্বরের একটি মোটরসাইকেল ভাংচুর করে এবং তার বাড়ির খড়ের গাদা আগুন জ্বালিয়ে দেয়।


খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এঘটনায় সুরুজ আলীসহ দু’জন আহত হয়েছে।


ঘটনাস্থলে উপস্থিত দৌলতপুর থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক শাহাদত হোসেন জানান, দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি নিয়ে উত্তেজনার সৃষ্টি হলে পুলিশ গিয়ে তা নিয়ন্ত্রণ করে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক।


বিবার্তা/শরীফুল/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com