কুষ্টিয়া শহর বিএনপির সভাপতি-সম্পাদকসহ আটক ১৮
প্রকাশ : ১২ ডিসেম্বর ২০১৮, ১২:৩৬
কুষ্টিয়া শহর বিএনপির সভাপতি-সম্পাদকসহ আটক ১৮
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ায় শহর বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১৮ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাতে কুষ্টিয়া-৩ (সদর) আসনে বিএনপির প্রার্থী প্রকৌশলি জাকির হোসেন সরকারের নির্বাচনী কার্যালয় থেকে তাদের আটক করা হয়।


পুলিশের দাবি, বিএনপি প্রার্থীর কার্যালয়ের সামনের সড়ক দিয়ে নৌকা প্রার্থীর সমর্থকরা মিছিল নিয়ে যাচ্ছিল। এ সময় মিছিলকারীদের উপর বিএনপি কর্মীরা ইট-পাটকেল নিক্ষেপ করে। তাই তাদের আটক করা হয়েছে।


অন্যদিকে, বিএনপি নেতাকর্মীরা বলেন, রেলওয়ে কোর্ট স্টেশন সংলগ্ন নির্বাচনী ওই কার্যালয়ে বিএনপি প্রার্থীর সাথে দলীয় নেতাকর্মীদের বৈঠক চলছিল। এ সময় নৌকা প্রার্থীর সমর্থকরা মিছিল নিয়ে ওই কার্যালয়ের সামনে দিয়ে যাচ্ছিল। তারা অকস্মাৎ বিএনপি নির্বাচনী কার্যালয়ে ঢুকে হুমকি দেয় ও কয়েকজনকে মারধর করে। পরে পুলিশ গিয়ে ঝটিকা অভিযান চালিয়ে ওই কার্যালয় থেকে কুষ্টিয়া শহর বিএনপির সভাপতি কুতুব উদ্দিন আহম্মেদ সাধারণ সম্পাদক একে বিশ্বাস বাবু, সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক এসএম ওমর ফারুকসহ ১৮ নেতাকর্মীকে আটক করে। এরপর ওই নির্বাচনী কার্যালয় প্রায় একঘণ্টা ঘেরাও রেখে তল্লাশির করে পুলিশ ঘটনাস্থল ত্যাগ করে।


পুলিশের অভিযান চলাকালে বিএনপি মনোনীত প্রার্থী প্রকৌশলি জাকির হোসেন সরকার তার কার্যালয়ের একটি কক্ষে অবরুদ্ধ ছিলেন।


অতিরিক্ত পুলিশ সুপার জহিরুল ইসলাম জানান, যুবলীগের মিছিলে হামলার অভিযোগে জিজ্ঞাসাবাদের জন্য বিএনপির নেতাকর্মীদের আটক করা হয়েছে। তবে যাচাইয়ের পর সিদ্ধান্ত নেয়া হবে।


বিএনপি মনোনীত প্রার্থী প্রকৌশলী জাকির হোসেন সরকার সাংবাদিকদের কাছে দাবি করেন, সম্পূর্ণ বিনা উস্কাসিতে নৌকা প্রার্থীর সমর্থকরা আমার নির্বাচনী কার্যালয়ে প্রবেশ করে হুমকি প্রদান ও কয়েকজন কর্মীকে মারধর করে। এ ঘটনার পরপরই পুলিশ তার কার্যালয় থেকে শহর বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ দলীয় ১৮ জন নেতাকর্মীকে আটক করে নিয়ে যায়।


বিবার্তা/শরীফুল/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com