শিরোনাম
টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২
প্রকাশ : ১০ ডিসেম্বর ২০১৮, ১৯:২৫
টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুইজন মারা গেছে। সোমবার ধনবাড়ী ও নাগরপুর উপজেলায় এ দুর্ঘটনায় ঘটে।


নিহতরা হলেন- রমিছা (৫) নাগরপুর উপজেলার বনগ্রাম গ্রামের উজ্জলের মেয়ে ও জহিরুল ইসলাম (৬০) জামালপুর জেলার মাদারগঞ্জ উপজেলার ডুবাইল এলাকার মৃত মুরাদ আলী সরকারের ছেলে।


ধনবাড়ী
ধনবাড়ীতে সড়ক দুর্ঘটনায় জহিরুল ইসলাম (৬০) এক বিস্কুট ব্যবসায়ী নিহত হন। সোমবার ভোরে উপজেলার রামকৃষ্ণবাড়ি মিয়া মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


নিহত জহিরুল ইসলাম জামালপুর জেলার মাদারগঞ্জ উপজেলার ডুবাইল এলাকার মৃত মুরাদ আলী সরকারের ছেলে।


ধনবাড়ী থানার এসআই আরিফুল হাসান জানান, বিস্কুট ভর্তি একটি পিকআপ সোমবার ভোরে দ্রুত গতিতে উপজেলার রামকৃষ্ণবাড়ি এলাকায় আসলে চালকের অবহেলার কারণে পিকআপটি উল্টে রাস্তার পাশের খাদে পড়ে যায়। এতে পিকআপের উপরে থাকা বিস্কুট ব্যবসায়ী নিহত হয়। পরে পুলিশ খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সোমবার দুপুরে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।


নাগরপুর
অপরদিকে টাঙ্গাইলের নাগরপুরে ব্যাটারী চালিত অটো রিকশার চাপায় রমিছা (৫) নামের এক শিশু নিহত হয়। সোমবার সকালে নাগরপুর-চৌহালী রাস্তার বনগ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিশু রহিমা বনগ্রাম গ্রামের উজ্জলের মেয়ে।


ইউপি সদস্য মিজানুর রহমান বলেন, সোমবার সকালে শিশু রমিছা বাড়ির পাশের রাস্তা পারাপারের সময় চৌহালী থেকে নাগরপুরগামী একটি ব্যাটারী চালিত অটো রিকশা চাপা দিয়ে চলে যায়। পরে তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওযার পথে ঐ শিশুর মৃত্যু হয়।


বিবার্তা/তোফাজ্জল/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com