উন্নয়নের চিত্র তুলে ধরতে মহিলা লীগের উঠান বৈঠক
প্রকাশ : ০৯ ডিসেম্বর ২০১৮, ১০:৫৫
উন্নয়নের চিত্র তুলে ধরতে মহিলা লীগের উঠান বৈঠক
ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

তফসিল অনুযায়ী একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৩০ ডিসেম্বর। নির্বাচনকে সামনে রেখে বর্তমান শেখ হাসিনা সরকারের নারীকুলের উন্নয়নের চিত্রসহ সার্বিক উন্নয়নের কথা তুলে ধরে পাড়ায়-মহল্লায় ক্রমাগত উঠান বৈঠক করে চলেছেন ঠাকুরগাঁও জেলা আওয়ামী মহিলা লীগ।


এরই ধারাবাহিকতায় শনিবার সন্ধ্যায় শহরের গোবিন্দ নগর জলেশ্বরীতলায় এক উঠান বৈঠকের আয়োজন করা হয়।


বৈঠকে জেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি দ্রোপদী দেবী আগরওয়ালার সভাপতিত্বে সরকারের উন্নয়ন গাঁথা তুলে ধরে বক্তব্য রাখেন জেলা আওয়ামী মহিলা লীগের সাধারণ সম্পাদক মনোয়ারা বেগমসহ সংগঠনের অন্যান্য নারী নেত্রীরা।


বৈঠকে বক্তারা উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনতে ঠাকুরগাঁও-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রমেশ সেনকে ভোট দানের আহ্বান জানান।


এছাড়াও জেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি দ্রোপদী দেবী আগরওয়ালা তার ব্যক্তি উদ্যোগে নারী কূলের উন্নয়নে বর্তমান সরকার তথা জননেত্রী শেখ হাসিনার সরকারের বিভিন্ন উন্নয়নমুলক উদ্যোগের কথা তুলে ধরে লিফলেট তৈরি করেছেন। যা জেলার রাজনৈতিক অঙ্গনে ব্যাপক সমাদৃত হয়েছে। তার সেই লিফলেটও উপস্থিত শ্রমজীবী ও সাধারণ মানুষের মাঝে বিতরণ করা হয়।


লিফলেটে তিনি উল্লেখ করেছেন- নারীর সমঅধিকার নিশ্চিতে জাতীয় সংসদে প্রথম নারী স্পিকার নিয়োগ, সুপ্রিম কোর্টের আপিল বিভাগে সর্ব প্রথম নারী বিচারক ও বাংলাদেশ ব্যাংকে ডেপুটি গভর্নর পদে নারী নিয়োগ ছাড়াও পুলিশ, সেনা, নৌ, বিমান ও বিজিবিতে নারী নিয়োগ সরকারের যুগান্তকারী সিদ্ধান্ত। এছাড়াও শেখ হাসিনার সরকারের নারীকুলের উন্নয়ন ও অগ্রগতির বিভিন্ন তথ্য তুলে ধরেন লিফলেটে।


এ প্রসঙ্গে জেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি ও পৌরসভার সংরক্ষিত (৭,৮,ও ৯) ওয়ার্ড কাউন্সিলর দ্রোপদী দেবী আগরওয়ালা বলেন, বিশ্বের সবচেয়ে সৎ পাঁচজন সরকার প্রধানের তালিকায় তৃতীয় স্থানে আছেন আমাদের বর্তমান প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা। তিনি নারীদের উন্নয়নে দেশের ইতিহাসে সবচেয়ে বেশি পদক্ষেপ নিয়েছেন। তার গৃহীত নানা পদক্ষেপ জনগণের সামনে তুলে ধরতেই আমার এ ক্ষুদ্র প্রয়াস। আশাকরি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমরা নারীকুলের সর্বাধিক ভোট পেয়ে বিজয় লাভ করবো।


বিবার্তা/বিধান/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com