শিরোনাম
বান্দরবানের ১৪টি ভোটকেন্দ্রের জন্য হেলিকপ্টার
প্রকাশ : ০৩ ডিসেম্বর ২০১৮, ১৭:১৮
বান্দরবানের ১৪টি ভোটকেন্দ্রের জন্য হেলিকপ্টার
বান্দরবান প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বান্দরবানের ১৭৬টি ভোট কেন্দ্রের মধ্যে ১৪টি ভোটকেন্দ্রে হেলিকপ্টার ব্যবহার করা হবে। দুর্গম ও যাতায়াত ব্যবস্থা না থাকায় এসব কেন্দ্রে হেলিকপ্টার যোগে নির্বাচনি সরঞ্জাম পৌঁছানো হবে।


বান্দরবান জেলা নির্বাচন কর্মকর্তা মো. রেজাউল করিম জানান, ওই ১৪টি ভোটকেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম ও জনবল পৌঁছাতে হেলিকপ্টার ব্যবহার করা হবে। দুর্গম ও যোগাযোগ ব্যবস্থা না থাকায় এসব এলাকার ভোটকেন্দ্রে হেলিকপ্টারের মাধ্যমে নির্বাচনি সরঞ্জাম ও জনবল পৌঁছানো হবে।


কেন্দ্রগুলো হলো- রুমা উপজেলার নুনতিয়া পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, পাকনিয়া পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও চিংলক পাড়া বেসরকারি প্রাথমিক বিদ্যালয়, থানচি উপজেলার রেমাক্রী বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়, বড় মধু বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়, ছোট মধু সাখইউ কারবারি পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, তিন্দু গ্রুপিং পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, চাইথোয়াইহ্লা কারবারি পাড়া বেসরকারি প্রাথমিক বিদ্যালয়, জিন্না পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, আলীকদম উপজেলার মাংরুম পাড়া বেসরকারি প্রাথমিক বিদ্যালয়, কুরুকপাতা সরকারি প্রাথমিক বিদ্যালয়, পোয়ামুহুরী মৈত্রী স্কুল, রোয়াংছড়ি উপজেলায় রনিন পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও দৈয়কুমার পাড়া বেসরকারি প্রাথমিক বিদ্যালয়।


জেলা নির্বাচন অফিস জানায়, ৭টি উপজেলা, ২টি পৌরসভা ও ৩৩টি ইউনিয়ন নিয়ে ৩০০ নম্বর সংসদীয় আসন বান্দরবান। এখানে মোট ভোটার ২ লাখ ৪৬ হাজার ১৮৩ জন। এরমধ্যে ১ লাখ ২৮ হাজার ২৯ জন পুরুষ ও ১ লাখ ১৭ হাজার ৫৪ জন নারী ভোটার।


বিবার্তা/নয়ন/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com