শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল
প্রকাশ : ০৩ ডিসেম্বর ২০১৮, ০৯:২৩
ঠাকুরগাঁওয়ে ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল
ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঠাকুরগাঁও এক আসনের ধানের শীষের প্রার্থী বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে।


রবিবার দুপুরে জেলা প্রশাসক কর্যালয়ের সভাকক্ষে যাচাই বাছাই শেষে জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম এ ঘোষণা দেন।


এসময় ঠাকুরগাঁও এক আসনে আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও বর্তমান এমপি রমেশ চন্দ্র সেনসহ অন্যান্য ছয় জন প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়।


প্রস্তাবকারি ও সমর্থনকারি না থাকায় অবৈধ ঘোষণা করা হয় এক আসনের জাকের পার্টির আল মামুনের মনোনয়ন। এছাড়া ঠাকুরগাঁও তিন আসনে ১২ জন প্রার্থীর মধ্যে চার জনের মনোনয়ন অবৈধ ঘোষণা করা হয়েছে।


তারা হলেন, বিকল্পধারার এসএম খলিলুর রহমান, গোপাল চন্দ্র রায় স্বতন্ত্র, আব্দুল জলিল স্বতন্ত্র ও রাজেন্দ্র নার্থ রায় স্বতন্ত্র। দুই আসনে সাত প্রর্থীর সবারই মনোনয়ন বৈধ ঘোষণা করেন জেলা রিটার্নিং অফিসার।


এসময় যাচাই বাছাই কার্যক্রমে জেলার পাঁচ উপজেলার নির্বাহী কর্মকর্তাগণ ছাড়াও অন্যান্য দলের প্রার্থীদের প্রস্তাবকারি, সমর্থনকারি, প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।


উল্লেখ্য, গত ২৮ নভেম্বর ঠাকুরগাঁওয়ে নিজ জেলার এক আসনে মনোনয়ন দাখিল করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এছাড়াও ঠাকুরগাঁওয়ের তিনটি আসনে মোট ২৬ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেন।


বিবার্তা/বিধান/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com