গাজীপুরে কর্মচারীর হাতে মালিক খুন
প্রকাশ : ২১ নভেম্বর ২০১৮, ১৩:১৪
গাজীপুরে কর্মচারীর হাতে মালিক খুন
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর বাজার এলাকায় কর্মচারীর হাতে সাদেক শেখ (৩৮) নামে এক ওয়ার্কসপ মালিক খুন হয়েছে। এ ঘটনার পর থেকে ওয়ার্কসপের ওই কর্মচারী পলাতক রয়েছে।


মঙ্গলবার রাতে উপজেলার সফিপুর বাজার এলাকর ইবনে সিনা গেটের পশ্চিম পাশে রশিদ নূরজাহান প্লাজা মাকের্টে এ ঘটনা ঘটে। বুধবার সকালে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।


নিহত ওয়ার্কসপ ব্যবসায়ী সাদেক শেখ নাটোরের লালপুর থানার গুলোয়া এলাকার কদ্দুছ শেখের ছেলে। সাদেক পরিবার নিয়ে উপজেলার সফিপুর বাজার এলাকায় হোসেন আলীর বাড়ি ভাড়া থেকে ওয়ার্কসপ ব্যবসা করতেন এবং রতনপুর দিনারগেট এলাকায় তার একটি বাড়ি রয়েছে।


রশিদ নূরজাহান প্লাজা মার্কেটের নাইটগার্ড মো. শরিফুল ইসলাম জানান, সফিপুর বাজারের পশ্চিম পাশে রশিদ নুরজাহান প্লাজা মার্কেটে শাহ্ চন্দ্রপুরী ষ্টীল হাউজ অ্যান্ড ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপের ব্যবসা করতেন সাদেক। প্রায় ৫ থেকে ৬জন কর্মচারী দিয়ে ব্যবসা পরিচালনা করতেন তিনি। এরই মধ্যে গত কোরবানির ঈদের আগে নাজমুল নামের এক কর্মচারীকে ছাটই করে দেন। প্রতিদিন ওই মার্কেট ৮টার দিকে বন্ধ হয়ে যায়।


কিন্তু মঙ্গলবার রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে ওই ওয়ার্কসপের দোকান অর্ধেক বন্ধ করে দোকানের ভিতরে মালিক সাদেক ও সাবেক কর্মচারী নাজমুল কথা বলছিলেন। পরে রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে সাটারে থাপরের শব্দ পেয়ে এগিয়ে গেলে ভিতর থেকে সাদেক সাটার খুলতে বলে। বিষয়টি সন্দেহ হলে মাকের্টে ম্যানেজার ও অন্যান্য দোকান মালিকদের খবর দেই। পরে সবাই এসে সাটারে তালা মারা রয়েছে জানালে ভিতর থেকে সাদেক চাবি দেয়।


পরে তালা খুললে ভেতরে সাদেককে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখতে যায়। এসময় তাকে উদ্ধার করে প্রথমে সফিপুর জেনারেল হাসপাতালে নেয়া হয় এবং তার পরিবারকে খবর দেয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশঙ্কাজনক বলায় দ্রুত এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যেতে বলে। পরে সেখানেই রাত দেড়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সাদেক মারা যায়।



সফিপুর জেনারেল হাসপাতালের ডিউটি ডাক্তার মো. মেহেদী রায়হান জানান, মঙ্গবার আনুমানিক রাত সাড়ে ১১টার দিকে মাথা থেতলানো অবস্থায় ওই ওয়ার্কসপ মালিককে নিয়ে আসে। তার মাথা থেতলানো ও অতিরিক্ত রক্ত ক্ষরণে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য এনাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।


কালিয়াকৈর থানাধীন মৌচাক পুলিশ ফাড়ির ইনচার্জ এসআই মো. রফিকুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ বুধবার সকালে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।


রফিকুল ইসলাম বলেন, নিহতের মাথাসহ শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনার পর থেকে কর্মচারী নাজমুল পলাতক রয়েছে। ধারনা করা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে থাকতে পারে। তদন্ত প্রতিবেদ হাতে পাওয়ার পর সঠিক কারণ জান যাবে বলেও জানান তিনি।


বিবার্তা/তুহিন/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com