কুষ্টিয়ায় হত্যা মামলায় মা, বাবা ও ছেলের যাবজ্জীবন
প্রকাশ : ১৯ নভেম্বর ২০১৮, ২০:০২
কুষ্টিয়ায় হত্যা মামলায় মা, বাবা ও ছেলের যাবজ্জীবন
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার কুমারখালীতে যুবক হত্যা মামলায় তিনজনের যাবজ্জীবন কারাদণ্ড ও দুই হাজার টাকা জরিমানার আদেশ দিয়েছেন আদালত। সোমবার দুপুরে কুষ্টিয়া দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী এ রায় দেন।


দণ্ডপ্রাপ্তরা হলো- শহরের আড়ুয়াপাড়া এলাকার মৃত রাকাত আলী সরর্দ্দারের ছেলে মেজবার রহমান (৫৫), তার স্ত্রী মোছা. রঞ্জনা খাতুন (৪৮) ও তাদের ছেলে রইচ উদ্দিন (২৫)।


রায় ঘোষণার সময় আসামি রইচ উদ্দিন বাদে বাকি দুইজন আদালতে উপস্থিত ছিলেন।


আদালত সূত্রে জানা যায়, ২০১২ সালের ১ জুন দুপুরে মামলার বাদী শহিদুল ইসলাম তার ছেলে ওসমান গনি তুহিন ও স্ত্রী মঞ্জুরা খাতুনকে সঙ্গে নিয়ে কুমারখালীর চরবানিয়াপাড়া গ্রামের শ্বশুর বাড়িতে যান। ওই দিন বিকেলে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বাকবিতণ্ডার এক পর্যায়ে আসামি রইচ উদ্দিন ও তার সহযোগীরা মিলে তুহিনের বুকে ছুরিকাঘাত করে হত্যা করে। ঘটনার দিন নিহত তুহিনের বাবা শহিদুল ইসলাম বাদী হয়ে কুমারখালী থানায় হত্যা মামলা করেন।


কুষ্টিয়া জজ কোর্টের সরকারী কৌশুলী অ্যাডভোকেট অনুপ নন্দী জানান, কুমারখালী থানার এই মামলাটি তদন্ত শেষে ২০১৩ সালের অক্টোবরে আদালতে অভিযোগ পত্র দাখিল করেন পুলিশ। বিজ্ঞ আদালত দীর্ঘ স্বাক্ষ্য শুনানি শেষে প্রমাণ সাপেক্ষে তাদের যাবজ্জীবন কারাদণ্ড দেয়।


বিবার্তা/শরীফ/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com