চট্টগ্রাম ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ
প্রকাশ : ১৫ নভেম্বর ২০১৮, ১৯:৩৫
চট্টগ্রাম ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ
চট্টগ্রাম ব্যুরো
প্রিন্ট অ-অ+

বিএনপির আগুন সন্ত্রাস ও নির্বাচন বানচালের ষড়যন্ত্রের প্রতিবাদে চট্টগ্রামে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।


বৃহস্পতিবার জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে মিছিলটি শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়। এতে নেতৃত্ব দেন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. আবু তাহের।


প্রতিবাদ সমাবেশে মো. আবু তাহের বলেন, জনবিচ্ছিন্ন বিএনপি-জামায়াত আগামী নির্বাচনে নিশ্চিত পরাজয় জেনে কখনো বিদেশি পরাশক্তির উপর ভর করে, কখনো জ্বালাও পোড়াও এবং মানুষ হত্যা করে পেছনের দরজা দিয়ে ক্ষমতা দখল করার গভীর ষড়যন্ত্রে লিপ্ত আছে। স্বাধীনতার স্বপক্ষের শক্তিকে সাথে নিয়ে রাজপথে থেকে এসব জঙ্গিগোষ্ঠির সকল ষড়যন্ত্রকে প্রতিহত করে আবারো জননেত্রী শেখ হাসিনাকে দেশ সেবার সুযোগ করে দিবে ছাত্রলীগ।


পরে সাধারণ সম্পাদকের সভাপতিত্বে প্রচার সম্পাদক আবু বকর জীবনের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আবদুল্লাহ আল নোমান, আনিসুল হক চৌধুরী, মোহাম্মদ হোসাইন, যুগ্ম সাধারণ সম্পাদক মিসবাহ উদ্দিন সিকদার সুমন, সাংগঠনিক সম্পাদক হোসাইন মোহাম্মদ, শাহাদাত হোসেন মানিক, সালাউদ্দিন নয়ন, কলিম উল্লাহ, গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মাইনুল মান্নান, উপ-গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মো. ফাহিম ও সাহাবুদ্দীন প্রমুখ।


বিবার্তা/জাহেদ/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com