শিরোনাম
জয়পুরহাটে আগুনে প্রাণ গেল একই পরিবারের ৮ জনের
প্রকাশ : ০৮ নভেম্বর ২০১৮, ০৯:৩৭
জয়পুরহাটে আগুনে প্রাণ গেল একই পরিবারের ৮ জনের
জয়পুরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জয়পুরহাট শহরের আরামনগর এলাকায় বৈদ্যুতিক গোলযোগ থেকে দুলাল হোসেনের আধা পাকা বাড়িতে আগুন লেগে একই পরিবারের আটজন মারা গেছে। বুধবার রাত ১০ টার দিকে এ ঘটনা ঘটে।


আগুনে মৃতরা হলেন, আরামনগর এলাকার দুলাল হোসেন (৬৫), তার স্ত্রী মোমেনা বেগম (৬০), তার ছেলে মোমিন আহম্মেদ (৩৫), মেয়ে জেএসসি পরীক্ষার্থী বৃষ্টি (১৪), দুলালের জমজ মেয়ে হাসি (১৫), খুশি (১৫), মোমিনের স্ত্রী পরিনা বেগম (৩২) ও মোমিনের দেড় বছরের ছেলে নূর।


জয়পুরহাট ফায়ার সার্ভিসের ওয়্যারহাউজ ইন্সপেক্টর সিরাজুল ইসলাম জানান, রাতে মোমেনা বাসায় রাইস কুকারে রান্না করছিলেন। এ সময় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত ঘটে এবং পুরো বাড়ি পুড়ে গিয়ে সেখানেই তিনজন মারা যায়।



খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি দল ঘটনাস্থলে এসে প্রায় দুই ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। ওই পরিবারের গুরুতর আহত পাঁচজনকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়।


আহতদের সকলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাতেই তাদের নিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের উদ্দেশে রওনা হয় দুটি অ্যাম্বুলেন্স। কিন্তু বৃহস্পতিবার ভোরের দিকে পথেই দুলাল ছাড়া বাকি সবার মৃত্যু হয়।


পরে বৃহস্পতিবার সকালে টাঙ্গাইলে মৃত্যু হয় দুলাল হোসেনেরও (৬৫)।


খবর পেয়ে ঘটনাস্থল পরির্দশন করেছেন সংসদ সদস্য আবু সাঈদ আল মাহমুদ স্বপন ও পুলিশ সুপার রশিদুল হাসান।


প্রত্যক্ষদর্শী স্থানীয়রা বলেন, আগুন দেখে আমরা এগিয়ে গিয়ে জানালা ভেঙে একই পরিবারের আটজনের মধ্যে শিশুসহ পাঁচজনকে বের করে আনতে পারি। তবে আগুনের তাপের কারণে বাকিদের বের করতে পারিনি।


বিবার্তা/শামিম/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com