শিরোনাম
টাঙ্গাইলে ব্যবসায়ী ছানোয়ার হত্যার বিচারের দাবিতে মানববন্ধন
প্রকাশ : ০৬ নভেম্বর ২০১৮, ১৫:৪৫
টাঙ্গাইলে ব্যবসায়ী ছানোয়ার হত্যার বিচারের দাবিতে মানববন্ধন
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইল সদর উপজেলার করটিয়া ইউনিয়নের নগর জলফৈ গ্রামের ব্যবসায়ী ছানোয়ার হোসেন হত্যা কাণ্ডের বিচারের দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন করেছে এলাকাবাসী।


মঙ্গলবার দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটোরিয়াম হল রুমে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।


এতে বক্তব্য রাখেন, নিহতের স্ত্রী মলি বেগম, ১০ বছরের ছেলে মুশফিকুর রহমান কথন, বাবা ও মামলার বাদী নুরুল ইসলাম ও স্থানীয় হাফেজ আবু বক্কর সিদ্দিকী প্রমুখ।


ছানোয়ার হোসেনের ১৫দিন বয়সের আরো একটি ছেলে রয়েছে।


এর আগে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে ব্যবসায়ী ছানোয়ার হোসেন হত্যাকাণ্ডের বিচারের দাবিতে ঘন্টাব্যাপী মানবন্ধন করে এলাকার লোকজন।



সংবাদ সম্মেলনে নিহত ছানোয়ার হোসেনের ১০ বছরের ছেলে মুশফিকুর রহমান কথন বলে, আমার আব্বুকে যারা মেরে ফেলেছে, আমাকে যারা এতিম করেছে আমি তাদের ফাঁসি চাই। সাংবাদিক চাচ্চুরা আমার আব্বুর জন্য পত্রিকায় লিখবেন যাতে করে খুনিদের সবাই চিনতে পারে এবং মানুষ যেন এবিষয়ে জানতে পারে।


উল্লেখ, গত ৩১ অক্টোবর ছোটদের ঝগড়াকে কেন্দ্র করে সন্ত্রাসীরা ব্যবসায়ী মো. ছানোয়ার হোসেনকে লাঠি দিয়ে এলোপাতাড়ি মেরে ও কুপিয়ে মারাত্মক জখম করে। পরে তাকে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ঢাকায় নিয়ে যেতে বলেন। পরে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় ছানোয়ার হোসেনের মৃত্যু হয়।



এ ঘটনায় নিহত ছানোয়ার হোসেনের বাবা নুরুল ইসলাম বাদী হয়ে নগর জলফৈ গ্রামের সন্ত্রাসী সবুজ, রতন, সজিব ও রাশেদসহ ১৩/১৪ জনের নাম উল্লেখ করে টাঙ্গাইল মডেল থানায় মামলা করেন। পরে পুলিশ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অপরাধে আমির হোসেন, সিরাজুল ইসলাম সিরু, রাশেদুল ইসলাম রাশেদসহ তিন আসামিকে গ্রেফতার করে। তাদের মধ্যে রাশেদ দুই দিনের রিমান্ড শেষে হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে পুলিশ জানিয়েছে।


মামলার তদন্তকারী কর্মকর্তা টাঙ্গাইল মডেল থানার এসআই আবুল বাসার জানিয়েছেন, ছানোয়ার হোসেনকে যারা হত্যা করেছে তাদের প্রত্যেককে গ্রেফতার করা হবে। ইতিমধ্যেই তিনজনকে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে রাশেদ নামে একজনকে দুইদিনে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।


বিবার্তা/তোফাজ্জল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com