শিরোনাম
শ্যামনগরে সড়ক দুর্ঘটনায় নিহত ১
প্রকাশ : ০২ নভেম্বর ২০১৮, ১০:০৭
শ্যামনগরে সড়ক দুর্ঘটনায় নিহত ১
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় সড়ক দুর্ঘটনায় আবু মুছা (২৬) নামে এক মুদি ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আজিজ গাজী নামে আরো একজন আহত হয়েছেন।


শুক্রবার সকাল ৭টার দিকে শ্যামনগর-কালিগঞ্জ মহাসড়কের খানপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।


আবু মুছা খানপুর (ইছাকুড়) গ্রামের মৃত জবেদ আলী গাজীর ছেলে এবং আহত আজিজ গাজী একই গ্রামের গফুর গাজীর ছেলে। তাকে গুরুত্বর অবস্থায় শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. আনিসুর রহমান জানান, আজিজ গাজী অবস্থা আশঙ্কাজনক।


এ ঘটনায় মোটরসাইকেল চালক একই গ্রামের গফুর গাজীর ছেলে আজিজ গাজী গুরুত্বর আহত অবস্থায় শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন। তার অবস্থা আশঙ্কা জনক কর্তব্যরত ।


প্রত্যক্ষদর্শী জিয়াদ ও রাসেল জানান, সকালের দিকে মুছা ভাড়ায় চালিত মোটরসাইকেল যোগে তেল কেনার জন্য পাম্পে যাচ্ছিলেন। এসময় মালবাহী একটি ট্রাক তাকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। পরে পুলিশ তার মরদেহ উদ্ধার করেছেন।


শ্যামনগর থানার ওসি (তদন্ত) আনিসুর রহমান মোল্যা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মুছা ও আজিজ মোটরসাইকেলযোগে যাচ্ছিলেন এসময় একটি ট্রাক তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলে মুছা নিহত হন। আজিজকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। মুছার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আশা হয়েছে।


ওসি জানান, আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় একটি মামলা হয়েছে। ঘাতক ট্রাক ও চালককে আটকের চেষ্টা চলছে।


বিবার্তা/শহীদুল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com