শিরোনাম
সংলাপ ফলপ্রসূ হবে না : এরশাদ
প্রকাশ : ০১ নভেম্বর ২০১৮, ১৭:১৮
সংলাপ ফলপ্রসূ হবে না : এরশাদ
রংপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাতীয় ঐক্যফ্রন্টের সাথে আওয়ামী লীগের সংলাপ নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি বলেছেন, সংবিধান মতে জাতীয় ঐক্যফ্রন্টের দাবিগুলো মানা সম্ভব নয়। এতগুলো লোক নিয়ে কখনোই সংলাপ সফল হয় না। এই সংলাপ ফলপ্রসূ হবে না।


বৃহস্পতিবার রংপুরে দুই দিনের সফরে এসে পর্যটন মোটেলে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন।


নির্বাচনে বিএনপির অংশগ্রহণ প্রসঙ্গে তিনি বলেন, নেতৃত্বহীন বিএনপির অবস্থা এখন খুবই খারাপ। সাত দফা আদায় না হলে শেষ পর্যন্ত বিএনপির নির্বাচনে অংশ না নেয়ার সম্ভাবনাই বেশি।


জাতীয় পার্টি নির্বাচনের জন্য প্রস্তুত আছে উল্লেখ করে এরশাদ বলেন, আমরা নির্বাচন করব। প্রার্থী চূড়ান্ত হয়েছে। প্রস্তুতিও আছে। এসময় তিনি জাতীয় নির্বাচনে ইভিএম ব্যবহারের বিরোধিতা করে বলেন, আমরা শুরু থেকে ইভিএম ব্যবহারের পক্ষে ছিলাম। এটার ব্যবহার সম্পর্কে সাধারণ মানুষ এখনো তেমনভাবে কিছুই জানেন না।


এসময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির সুন্দরগঞ্জের সংসদ সদস্য ব্যারিস্টার শামীম হায়দার, রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) খালেদ আখতার, পার্টির ভাইস চেয়ারম্যান এসএম ফখরুজ্জামান জাহাঙ্গীর প্রমুখ।


পরে বিকেল ৪টায় চন্দনপাট ইউনিয়নের লাহিড়ীরহাটে এক পথসভায় হুসেইন মুহম্মদ এরশাদ বক্তব্য রাখেন। সন্ধ্যা ৬টায় জাতীয় পার্টি রংপুর কার্যালয়ে এক মতবিনিময় সভায় যোগ দিবেন।


বিবার্তা/সোহেল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com