শিরোনাম
গাজীপুরে যুবককে গলাকেটে হত্যা
প্রকাশ : ২৯ অক্টোবর ২০১৮, ১৩:৩২
গাজীপুরে যুবককে গলাকেটে হত্যা
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাজীপুরের ছোট দেওড়া এলাকায় মোতালেব খান (২৭) নামে এক যুবককে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে প্রতিপক্ষর বিরুদ্ধে। সোমবার সকালে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।


মোতালেব ছোট দেওড়া এলাকার মোফাজ্জল হোসেনের ছেলে।


ঘটনার সত্যতা নিশ্চিত করে জিএমপির সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সমীর চন্দ্র সূত্রধর জানান, কী কারণে এবং কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা এখনো নিশ্চিত করে বলা যাচ্ছে না। তবে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।


স্থানীয়রা জানায়, সোমবার সকাল সাড়ে ৮টার দিকে মোতালেব বাড়ির পাশে গেলে প্রতিপক্ষের লোকজন ধারালো অস্ত্র দিয়ে তাকে এলোপাথারি কোপাতে থাকে। এক পর্যায়ে তাকে গলা কেটে হত্যা করে। খবর পেয়ে মোতালেবর বাবা মোফাজ্জল হোসেন ও মা মমতাজ বেগম এগিয়ে যান। এ সময় প্রতিপক্ষের হামলায় মোফাজ্জলও আহত হন।


পরে হামলাকারীরা মমতাজ বেগমকে হুমকি দিয়ে চলে গেলে তিনি তার মোফাজ্জলকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান।


গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানার উপ-পরিদশক (এসআই) জহিরুল ইসলাম জানান, খবর পেয়ে মোতালেবের লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


মোতালেব এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী ছিল। তার বিরুদ্ধে হত্যা, মারাপিটসহ ১০/১২টি মামলা রয়েছে বলেও জানান ওই এসআই।


বিবার্তা/তুহিন/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com