শিরোনাম
ঐক্যফ্রন্টের কর্মকাণ্ডে সজাগ থাকতে হবে: তারানা
প্রকাশ : ২৭ অক্টোবর ২০১৮, ২০:৫৮
ঐক্যফ্রন্টের কর্মকাণ্ডে সজাগ থাকতে হবে: তারানা
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

তথ্য প্রতিমন্ত্রী অ্যাডভোকেট তারানা হালিম বলেছেন, দেশ আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে সামনের দিকে এগিয়ে যাচ্ছে, কিন্তু একটি চক্র দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত। তথাকথিত শিক্ষিত সমাজ নিয়ে তারা জাতীয় ঐক্য জোট গঠন করেছে। তাদের কাজই হলো বিদেশীদের কাছে নালিশ করা। এই জোটের কর্মকাণ্ডের দিকে সজাগ দৃষ্টি রাখতে হবে।


শনিবার সকালে টাঙ্গাইলের নাগরপুর উপজেলার বাড়ীগ্রাম কলেজ গেটে ওয়ার্ড আওয়ামী লীগের কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


তারানা হালিম বলেন, বাংলার মানুষের কষ্টে কষ্ট পাওয়া মানবিক নেত্রীকে আগামীতে আপনাদের স্বার্থ রক্ষায় নির্বাচনের মাধ্যমে পুনরায় ক্ষমতায় এনে আপনাদের পাশে দাড়ানোর সুযোগ করে দিতে হবে। 'আই আর আই' নামক একটি সংস্থার জরিপ বলছে, বর্তমান প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ সঠিক পথে এগিয়ে যাচ্ছে। আর আওয়ামী লীগ হচ্ছে সবচাইতে জনপ্রিয় দল। আর এই দলকে পুনরায় ক্ষমতায় আনার দায়িত্ব তৃনমূল নেতাকর্মীদের।


প্রধানমন্ত্রী শেখ হাসিনার সীমাহীন সততার ভূয়সী প্রসংশা করে তারানা হালিম বলেন, তিনি (প্রধানমন্ত্রী) বিশ্বের তৃতীয় সৎ ও দুর্নীতিমুক্ত নেত্রী হিসেবে বিবেচিত হয়েছেন। তিনি তাঁর সততা ও নিষ্ঠা দিয়ে সকল মানুষের স্বার্থ রক্ষায় কাজ করে যাচ্ছেন। তিনিই একমাত্র নেত্রী যার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়ন সম্ভব। তাইতো তিনি বাংলাদেশের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। বাংলার মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করাই বর্তমান প্রধানমন্ত্রীর জীবনের লক্ষ্য। তার একক নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে রোল মডেল।



মামুদনগর ইউপি’র ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সমাবেশ সঞ্চালনা করেন যুগ্ম সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম। এতে আরও বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রিয়াজ উদ্দিন তালুকদার, জেলা পরিষদের সদস্য শেখ কামাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নিজাম উদ্দিন, সদস্য রফিকুল ইসলাম খান রঙ্গু, সাংগঠনিক সম্পাদক শেখ শামসুল হক, প্রচার সম্পাদক মো. খালিদ হোসেন, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাক, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফরিদুর রহমান ফরিদ, ভিপি আল-মামুন প্রমুখ।


বিবার্তা/তোফাজ্জল/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com