শিরোনাম
বিজয়ের মার্কা নৌকায় ভোট দিন: দীপু মনি
প্রকাশ : ২৭ অক্টোবর ২০১৮, ১৯:০৮
বিজয়ের মার্কা নৌকায় ভোট দিন: দীপু মনি
চাঁদপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, সামনে জাতীয় নির্বাচন। আর এ নির্বাচনে মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী দল আওয়ামী লীগের মার্কা, দেশের স্বাধীনতা সংগ্রাম, উন্নয়ন ও বিজয়ের মার্কা নৌকায় ভোট দিন।


শনিবার দুপুরে চাঁদপুর সরকারি কলেজ মিলনায়তনে নতুন প্রজন্মকে মহান মুক্তিযুদ্ধের চেতনা উপলব্ধি ও সংগ্রামী ইতিহাস জানানোর উদ্দেশ্যে ‘বিজয় ফুল উৎসব’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


দীপু মনি আর বলেন, শিক্ষার্থীদের দেশপ্রেম উদ্বুদ্ধ করার জন্য বিজয় ফুল উৎসবের আয়োজন করা হয়েছে। কারণ আজকে যারা শিক্ষার্থী তারা শিক্ষা, খেলা-ধুলাসহ সকল স্থানে আগামীতে বাংলাদেশে নেতৃত্ব দেবে। তাই তাদেরকে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানানো প্রয়োজন।


কলেজ অধ্যক্ষ ড. এএসএম দেলওয়ার হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, মুক্তিযোদ্ধা সংসদ চাঁদপুর জেলা ইউনিটের কমান্ডার এমএওয়াদুদ, স্বাধীনতা পদকপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডা. সৈয়দা বদরুন্নাহার চৌধুরী।


কলেজের সহকারী অধ্যাপক রূপক রায়ের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কলেজের উপাধ্যক্ষ অসিত বরণ দাশ, জেলা মুক্তিযুদ্ধা সংসদের সহকারী কমান্ডার মহসীন পাঠান, আবুল কালাম প্রমুখ।


এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক জিল্লুর রহমান জুয়েল, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাহফুজুর রহমান টুটুল, জেলা ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান পারভেজ, চা,স,ক, ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অপু পাটওয়ারী, দপ্তর সম্পাদক তানজির রেজা রনি, এ এইচ আমিন, মো. মাসুম হোসেন, সাইদুর রহমান ফাহাদসহ কলেজের শিক্ষক, শিক্ষার্থী ও সুধীজন।


বিবার্তা/ইমরান/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com