শিরোনাম
পঞ্চগড়ে বাস-ট্রাকের সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ১০
প্রকাশ : ২৭ অক্টোবর ২০১৮, ০৯:২০
পঞ্চগড়ে বাস-ট্রাকের সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ১০
পঞ্চগড় প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পঞ্চগড়ে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১০ জনে। আহত হয়েছে অন্তত ২০ জন।


পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কে পঞ্চগড় সদর উপজেলার সাতমেরা ইউনিয়নের দশমাইল এলাকায় শুক্রবার রাত পৌনে ৮টার দিকে ভয়াবহ এই দুর্ঘটনা ঘটে।


নিহত ব্যক্তিরা হলেন লাভলী বেগম (২৯) ও তার ছেলে ইয়াসিন আলী (৭), অনিত্য (২০), রাহেলা (৩৫), ফরিদুল ইসলাম (৩০), রেজাউল (২০), রাসেল (২০), ইউনূস আলী (২৮), মোজাম্মেল হক (৩৫) ও মনির (৬)।


হতাহতদের মধ্যে লাভলীর পরিচয় জানা গেছে। তার স্বামীর নাম সাইদুল ইসলাম। তাদের বাড়ি সাতমেরা ইউনিয়নের জোত হাসনা এলাকায়। বাকিদের বাড়ির ঠিকানা প্রাথমিকভাবে জানা যায়নি।


প্রত্যক্ষদর্শীরা জানান, রাতে পঞ্চগড় থেকে একটি মিনিবাস তেঁতুলিয়া যাচ্ছিল। এ সময় তেঁতুলিয়া উপজেলার ভজনপুর এলাকা থেকে বিদ্যুতের খুঁটি বহনকারী একটি ট্রাকের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পাঁচজন নিহত এবং পঞ্চগড় আধুনিক সদর হাসপাতলে নেওয়ার পর একটি শিশু ও একজন নারীসহ চারজন মারা যান। এরপর আরো একজন মারা যান।


গুরুতর অবস্থায় কয়েকজনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। আহতদের কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে পঞ্চগড় সদর হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন। হতাহতদের অধিকাংশই ভজনপুর তেঁতুলিয়া ও বাংলাবান্ধা এলাকার বাসিন্দা।


পঞ্চগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্কাস আলী জানান, পঞ্চগড় এবং তেঁতুলিয়ার ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট, পুলিশসহ স্থানীয় লোকজন হতাহতদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। পরে গুরুতর আহত কয়েকজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।


মৃত্যের সংখ্যা আরোবাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে, বলেন ওসি।


বিবার্তা/জাকিয়া


>>পঞ্চগড়ে বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ৯, আহত ২০

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com