শিরোনাম
লক্ষ্মীপুরে ইউপি সদস্যের বিরুদ্ধে স্ত্রীর মামলা
প্রকাশ : ২৩ অক্টোবর ২০১৮, ২১:২৩
লক্ষ্মীপুরে ইউপি সদস্যের বিরুদ্ধে স্ত্রীর মামলা
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লক্ষ্মীপুরের রায়পুরে যৌতুকের দাবিতে স্ত্রীকে পিটিয়ে আহত করার অভিযোগে এক ইউপি সদস্যের (মেম্বার) বিরুদ্ধে আদালতে মামলা হয়েছে। ওই ইউপি সদস্যের নাম তরিক উল্যা মিঝি।


মঙ্গলবার দুপুরে আসামির স্ত্রী পারভীন আক্তার বাদী হয়ে লক্ষ্মীপুর নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল এই মামলা দায়ের করেন।


তরিক উল্যা উপজেলার রায়পুর ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য ও দেবীপুর গ্রামের মৃত আনার উল্যা মিঝির ছেলে। পারভীন আক্তার একই গ্রামের মৃত রুহুল আমিন জমাদ্দারের মেয়ে।


এজাহার সূত্রে জানা যায়, ১৯৯৭ সালে তরিক উল্যা ও পারভীনের পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকে ১০ ভরি স্বর্ণালংকার ও প্রায় ৮৩ লাখ টাকা বাবার বাড়ি থেকে নিয়ে স্বামীকে দেন পারভীন। তাদের সংসাদের দুই ছেলে সন্তান রয়েছে। গত ২ বছর থেকে তরিক উল্যা পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েন। এ নিয়ে সংসারে বিরোধ দেখা দেয় ও বাঁধা দিলে স্ত্রীর ওপর নির্যাতন করেন।


কয়েকদিন আগে বাবার বাড়ি থেকে ১০ লাখ টাকা এনে দিতে তরিক উল্যা স্ত্রীকে চাপ দেন। দাবি করা টাকা দিতে অপারগতা প্রকাশ করলে তিনি স্ত্রীকে লাঠি দিয়ে পিটিয়ে আহত করেন। এতে তার শরীরের বিভিন্ন অংশে জখম হয়। পরে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় স্ত্রী পারভীন আক্তার বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালে স্বামী তরিক উল্যাকে আসামি করে মামলা দায়ের করেন। মামলাটি আমলে নিয়ে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেয় আদালত।


বাদী পক্ষের আইনজীবী মো. আনোয়ার হোসেন মৃধা বলেন, যৌতুকের দাবিতে স্ত্রীকে পেটানোর ঘটনায় আদালতে মামলা দায়ের হয়েছে। বিচারক বাদীর বক্তব্য শুনে মামলাটি আমলে নিয়েছেন। অভিযোগটি তদন্ত করে গোয়েন্দা পুলিশের ওসিকে আদালতে প্রতিবেদন দাখিলের জন্য বলা হয়েছে।


বিবার্তা/সুমন/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com