শিরোনাম
রাজশাহীতে পুলিশ পেটানোর আসামি গুলিবিদ্ধ
প্রকাশ : ১৬ অক্টোবর ২০১৮, ১৪:৪৯
রাজশাহীতে পুলিশ পেটানোর আসামি গুলিবিদ্ধ
রাজশাহী ব্যুরো
প্রিন্ট অ-অ+

রাজশাহীতে মাদক ব্যবসায়ীদের দুই পক্ষের গোলাগুলিতে একজন গুলিবিদ্ধ হয়েছে। তার নাম জার্জিস (৩৫)। সে রাজশাহী মহানগরীর পঞ্চবটি খড়বোনা এলাকার আবুল কাশেমের ছেলে।


মঙ্গলবার ভোররাতে নগরীর মতিহার থানার চরশ্যামপুর বালুঘাট এলাকায় এই গোলাগুলির ঘটনা ঘটে।


খবর পেয়ে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখা (ডিবি) সেখানে অভিযান চালায়। এ সময় তারা আরিফুল ইসলাম (৩৬) নামে এক ব্যক্তিকে আটক করে। এছাড়া আহত জার্জিসকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করে পুলিশ। আরিফুল নগরীর মির্জাপুর সুরাপানের মোড়ের ইমারত হাজির ছেলে।


আরএমপির মুখপাত্র সিনিয়র সহকারী কমিশনার ইফতেখায়ের আলম জানান, মাদক ব্যবসায়ীদের দুই গ্রুপের মধ্যে গোলাগুলির খবর পেয়ে ডিবি পুলিশ চরশ্যামপুর এলাকায় অভিযান চালায়। এ সময় জার্জিসের পায়ে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। আর ওই এলাকায় অভিযান চালিয়ে আরিফুলকে আটক করা হয়।


ঘটনাস্থল থেকে ১০৪ বোতল ফেনসিডিল, দুটি হাসুয়া এবং একটি ছুরি জব্দ করা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।


নগরীর কাটাখালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ জানান, গুলিবিদ্ধ জার্জিসের বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা আছে। তার মধ্যে সর্বশেষ মামলা হয় পুলিশ পেটানোর অভিযোগে।


ওসি জানান, গত ২ অক্টোবর নগরীর কাটাখালি থানার মধ্যচর এলাকায় কয়েকজন মাদক ব্যবসায়ী ডিবি পুলিশের দুই সদস্যকে পিটিয়ে মাদকসহ আটক আক্কাস আলী নামে এক ব্যক্তিকে ছিনিয়ে নেন। এ ঘটনায় যে মামলা হয় তার পলাতক আসামি গুলিবিদ্ধ জার্জিস। সে আক্কাসের ঘনিষ্ঠ সহযোগি।


এ মামলার আরেক আসামি আলমগীর হোসেন আলো গত ৭ অক্টোবর ডিবি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছে।


বিবার্তা/তারেক/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com