শিরোনাম
আ.লীগকে হটানোর ক্ষমতা কারো নেই: হানিফ
প্রকাশ : ১৩ অক্টোবর ২০১৮, ১৫:৪৯
আ.লীগকে হটানোর ক্ষমতা কারো নেই: হানিফ
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাতীয় ঐক্যের আন্দোলন প্রসঙ্গে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, গত পাঁচ বছর ধরে এ কথা শুনেই আসছে দেশবাসী। বিএনপির যদি আন্দোলন করার শক্তি থাকত তবে এই সরকার অনেক আগেই বিদায় হয়ে যেত। আমাদের সাথে জনগণ আছে বলেই, এ সরকারের পতন ঘটানোর ক্ষমতা আর কারো নেই।


শনিবার দুপুর ১টায় কুষ্টিয়া শহরের সিরাজুল হক মুসলিম হাই স্কুলে অভিভাবক সমাবেশে যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।


‘২১ আগস্টের হামলা যদি রাষ্ট্রযন্ত্র করে থাকে তবে পিলখানা হত্যাকাণ্ডও এই সরকারের দ্বারা করা হয়েছে’ বিএনপির এমন দাবি প্রসঙ্গে হানিফ বলেন, ইতিমধ্যেই পিলখানা হত্যাকাণ্ডের বিচার হয়েছে। এই ঘটনার সাথে বিএনপির শীর্ষ পর্যায়ের নেতারা জড়িত ছিল, এটা সন্দেহাতীতভাবে প্রমাণিত হয়েছে। লন্ডনে বসে বিএনপি নেতা এই হামলার কলকাঠি নেড়েছে তার তথ্য প্রমাণ ইতিমধ্যেই চলে এসেছে, সেটারও তদন্ত চলছে। আশা করছি এ বিষয়ে খুব শিগগিরই দেশবাসী জানতে পারবে।


হানিফ আরো বলেন, বিএনপি এখন একটি সন্ত্রাসী দল, তা আন্তর্জাতিক আদালতেও প্রমাণিত। ২১ আগস্টের পরে দেশেও এটা প্রমাণ হয়েছে যে, বিএনপি সামগ্রিক অর্থে একটি সন্ত্রাসী দল। এই দলের রাজনীতি করার কোনো অধিকারই থাকতে পারে না। এরকম একটি দলের আন্দোলন নিয়ে দেশবাসী ভাবছে না।


তিনি বলেন, আগামী নির্বাচন সংবিধানের বাইরে কিছু হওয়ার সম্ভাবনা নেই। এ নিয়ে সন্ত্রাসী দলের সাথে আলাপ আলোচনারও কিছু নেই। তথাকথিত আন্দোলনের বুলি দিয়ে কোনো কাজ হবে না। আন্দোলনের নামে আবারো যদি সন্ত্রাসী কর্মকাণ্ড করতে নামে তবে জনগণই শক্ত ব্যবস্থা নেবে।


স্কুলের সভাপতি অ্যাডভোকেট অনুপ কুমার নন্দীর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী ও কুষ্টিয়া সরকারি কলেজের অধ্যক্ষ মনজুর কাদের প্রমুখ। এসময় কলেজের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/শরীফুল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com