শিরোনাম
নির্মাণাধীন বাড়ি থেকে গলা কাটা লাশ উদ্ধার
প্রকাশ : ১৩ অক্টোবর ২০১৮, ১৪:৫৫
নির্মাণাধীন বাড়ি থেকে গলা কাটা লাশ উদ্ধার
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাজীপুরের কালিয়াকৈরে একটি নির্মাণাধীন বাড়ি থেকে মামুনুর রশিদ লেবু (৫০) নামের এক ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।


শনিবার দুপুর ১টার দিকে উপজেলার সফিপুর বাজার এলাকায় মৃধা বাড়ির এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়।


মামুনুর রশিদ রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার ডাব উদয়পুর এলাকার মৃত মিনহাজ পণ্ডিতের ছেলে। তিনি সফিপুর বাজার এলাকার আতাউর রহমানের বাড়িতে তিন মেয়ে ও স্ত্রীকে নিয়ে ভাড়া থাকতেন এবং সফিপুর মর্ডান টেইলার্সে দর্জির কাজ করতেন।


নিহতের মেয়ে সেলিনার বরাত দিয়ে কালিয়াকৈর থানাধীন মৌচাক ফাঁড়ির এসআই মো. রফিকুল ইসলাম জানান, লেবু হাঁপানি রোগে আক্রান্ত থাকার কারণে গত ৪ মাস আগে তিনি ওই দোকানে দর্জির কাজ ছেড়ে দেন। মাঝে মধ্যে তিনি বিভিন্ন টেইলার্সে কাজে যেতেন আর বেশির ভাগ সময় অসুস্থতার কারণে বাসায় থাকতেন। শুক্রবার জুমার নামাজ পরতে বাড়ি থেকে বের হন লেবু। এর পর তিনি আর বাড়ি ফিরে আসেননি। টেইলার্সে কাজ করায় তিনি মাঝে মধ্য‌ে বাড়ি ফিরতেন না। শুক্রবার রাতে বাড়ি না ফিরলে পরিবারের লোকজন ধারনা করে যে তিনি হয়তো টেইলার্সে আছেন।


এসআই জানান, শনিবার সকালে মৃধা বাড়ির নাজমুল মৃধার তিন তলা নির্মাণাধীন ভবনের তৃতীয় তলায় একটি মরদেহ পড়ে থাকতে দেখে পাশের বিল্ডিংয়ের ভাড়াটিয়া। বাড়ির মালিককে জানালে তিনি পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠান।


এসআই আরো জানান, ঘটনাস্থল থেকে একটি ব্লেড এবং একটি ইনহেলার উদ্ধার করা হয়েছে। মামুনের গলা ধারালো অস্ত্র দিয়ে কাটা রয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পাওয়ার পর হত্যার প্রকৃত কারণ জানা যাবে। তবে এর আগে তেমন কিছুই বলা যাচ্ছে না।


বিবার্তা/তুহিন/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com