শিরোনাম
চট্টগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১
প্রকাশ : ১২ অক্টোবর ২০১৮, ০৯:৪১
চট্টগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১
চট্টগ্রাম ব্যুরো
প্রিন্ট অ-অ+

চট্টগ্রাম নগরের পাঁচলাইশ থানার মুরাদপুর রেলক্রসিং এলাকায় র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ অসীম রায় বাবু নামে একজন নিহত হয়েছেন।


র‌্যাব জানিয়েছে, বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। এসময় দুপক্ষের গুলাগুলিতে র‌্যাবের চার সদস্য আহত হয়েছেন। তারা চট্টগ্রামের সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন আছেন।


র‍্যাবের দাবি, নিহত অসীম রায় মাদক ব্যবসায়ী। তার নামে অনেক মামলা রয়েছে। অসীম রায়ের স্থায়ী ঠিকানা বাঁশখালীর পূর্ব চাম্বল গ্রামে হলেও বর্তমানে তিনি নাজিরপাড়ার তুলা ফ্যাক্টরি রোডের এসকে ম্যানশনে থাকতেন।


র‌্যাব-৭ চট্টগ্রামের এএসপি কাজী মোহাম্মদ তারেক আজিজ বলেন, মাদকবিক্রেতারা মুরাদপুর এলাকা দিয়ে আসছে, এমন খবর পেয়ে র‌্যাব ওই এলাকায় তল্লাশি অভিযান চালায়।


তিনি বলেন, সেই সময় মুরাদপুর থেকে অক্সিজেন মোড়ের দিকে আসতে থাকা নীল রঙের একটি ব্যক্তিগত গাড়িকে থামার সংকেত দেয় র‍্যাব। সংকেত পেয়ে গাড়ি থেকে র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়া হয়। এতে র‌্যাবের চার সদস্য আহত হন। জবাবে র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে।


তারেক আজিজ বলেন, একপর্যায়ে গাড়িতে থাকা কয়েকজন পালিয়ে যেতে সক্ষম হন। গোলাগুলির ঘটনার পর ঘটনাস্থল থেকে একজনের লাশ উদ্ধার করে র‍্যাব। পরে লাশটি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে নিয়ে যাওয়া হয়।


বিবার্তা/শান্ত/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com