শিরোনাম
গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৪০
প্রকাশ : ১১ অক্টোবর ২০১৮, ১০:৪৫
গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৪০
গোপালগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গোপালগঞ্জে পৃথক ৪টি সড়ক দুর্ঘটনায় সায়মা আহম্মেদ অনন্যা (১৪) নামে এক স্কুল ছাত্রীসহ দুজন নিহত ও অন্তত ৪০ জন আহত হয়েছেন।


বুধবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ অংশের বিভিন্ন স্থানে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয় ও পুলিশ সূত্রে এসব তথ্য জানা গেছে।


গোপালগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) গোলাম ফারুক জানিয়েছেন, বুধবার সন্ধ্যা ৭টার দিকে একটি থ্রি-হুইলার গাড়িতে করে গোপালগঞ্জ সদরের গোপীনাথপু‌রের গ্রামের বাড়ি থেকে বাবা-মার সঙ্গে শহরের ব্যাংকপাড়ার বাসায় ফিরছিল নবম শ্রেণির ছাত্রী অনন্যা। পথে শহরতলীর হরিদাসপুরে টুঙ্গিপাড়া এক্সপ্রেসের ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস অপর একটি গাড়িকে ওভারটেক করতে গেলে থ্রি-হুইলারকে সামনে থেকে ধাক্কা দেয়। এতে অনন্যা ও তার মা-বাবাসহ অন্তত পাঁচ যাত্রী আহত হন। গুরুতর অবস্থায় তাদের উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় অনন্যা মারা যায়।


নিহত অনন্যা গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর গ্রামের আরোজ আলী মোল্লার একমাত্র মেয়ে। সে গোপালগঞ্জ শেখ হাসিনা সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।


এ ঘটনায় আহত অনন্যার মা ঝর্ণা বেগম (৪০), ইয়াসিন (১৮), আজিম মোল্লা (৩০) ও মনিরকে (৩৫) গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত ঝর্ণা বেগম গোপীনাথপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা কাউন্সিলর (৪,৫ ও ৬নং ওয়ার্ডের)।


এদিকে, বুধবার সকালে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার রাতইল আইডিয়াল কলেজের সামনে রফিক শেখ (১০) নামে এক কিশোর বাস চাপায় নিহত হয়েছে। সে ঘোনাপাড়া গ্রামের মধু শেখের ছেলে। বাইসাইকেল নিয়ে বাড়ি ফেরার সময় দুর্ঘটনার শিকার হয় সে।


একই সড়কে দুপুর আড়াইটার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী ইমাদ পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে কাশিয়ানীর পোনা কলেজ বাসস্টান্ডে রাস্তার নিচে পড়ে যায়। এতে অন্তত ২৫ যাত্রী আহত হন। এদের মধ্যে ৭/৮ জনকে গুরুতর অবস্থায় কাশিয়ানী স্বাস্থ্য কমপ্লেক্স ও সদর হাসপাতালে ভর্তি করা হয়।


প্রায় একই সময় একই সড়কে কাশিয়ানীর গোপালপুর বাসস্ট্যান্ড এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী টুঙ্গিপাড়া এক্সপ্রেসের একটি বাসের ঢাকাগামী মালবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অন্তত ১৫ জন যাত্রী আহত হন। বাস ও ট্রাকের আহত ড্রাইভারসহ বেশ কয়েকজনকে কাশিয়ানী স্বাস্থ্য কমপ্লেক্স ও গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।


কাশিয়ানী থানার ওসি মো. আজিজুর রহমান এসব দুর্ঘটনার কথা নিশ্চিত করেছেন।


বিবার্তা/শান্ত/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com