শিরোনাম
‘পরাজয়ের ভয়ে বিএনপি নির্বাচনে অংশ নিতে চাইছে না’
প্রকাশ : ০৯ অক্টোবর ২০১৮, ১৪:০৫
‘পরাজয়ের ভয়ে বিএনপি নির্বাচনে অংশ নিতে চাইছে না’
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রী নায়ারন চন্দ্র চন্দ বলেছেন, দলে নানা জটিলতা ও পরাজয়ের ভয়ে বিএনপি আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ না নিতে চাইছে না।


মন্ত্রী মঙ্গলবার দুপুরে সাভারে বাংলাদেশ প্রাণি সম্পদ গবেষণা ইনস্টিটিউটে (বিএলআরআইএ) দুই দিনব্যাপী বার্ষিক রিসার্চ রিভিউ কর্মশালায় যোগ দিয়ে তিনি এ কথা বলেন।


মন্ত্রী বলেন, বিএনপির প্রধান হচ্ছে খালেদা জিয়া। দুর্নীতির মামলায় তার সাজা হয়েছে। তিনি যদি নির্বাচনে অংশ না নিতে পারেন তাহলেও দলের অনেক নেতাকর্মী আছেন তারা নির্বাচনে অংশ নেবেন।


তিনি বলেন, বর্তমান সরকার নির্বাচনের সুন্দর পরিবেশ ধরে রেখেছে। তাই আগামী নির্বাচন যে সুষ্ঠ হবে এতে কোনো সন্দেহ নেই। নির্বাচন উপলক্ষে সকল রাজনৈতিক দল প্রচারের সুযোগ পাবে। তাই ভয়েরও কিছু নেই। বর্তমান সরকার দেশের অনেক উন্নয়ন করেছে, তাই আগামী নির্বাচনে দেশের মানুষ নৌকা মার্কায়ই ভোট দেবে।


জাতিসংঘসহ বিশ্বের বিভিন্ন দেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় দেখতে চেয়েছে জানিয়ে মন্ত্রী বলেন, ড. কামালের নেতৃত্বে দেশে যে জোট হয়েছে সেটি কোমরভাঙা জোট। এই জোটের সকল নেতাকর্মী দুর্নীতিগ্রস্থ, তাই তাদের জোট দেখে বর্তমান সরকার ভীত না।


বাংলাদেশ প্রাণি সম্পদ গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালক ড. নাথু রাম সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ডা. এনামুর রহমান, মৎস্য প্রাণি সম্পদ মন্ত্রণালয়ের সচিব রইছ উল আলম মন্ডল, বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিলের নির্বাহী চেয়ারম্যান ড. কবির ইকরামুল হকসহ অনেকে।


এ অনুষ্ঠানে দেশের সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের বিজ্ঞানীসহ তিন’শজন অংশগ্রহণ করেছেন।


বিবার্ত/শরিফুল/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com