শিরোনাম
তানোরে জাতীয় উন্নয়ন মেলার সমাপনী
প্রকাশ : ০৭ অক্টোবর ২০১৮, ১১:০৫
তানোরে জাতীয় উন্নয়ন মেলার সমাপনী
তানোর (রাজশাহী) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহীর তানোর উপজেলা প্রশাসনের উদ্যোগে ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়েছে চতুর্থ জাতীয় উন্নয়ন মেলা।


তিন দিনব্যাপী অনুষ্ঠানের সমাপনী দিন শনিবার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের নিয়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।


প্রতিযোগিতা শেষে উপজেলা অডিটোরিয়ামে আলোচনা সভা, বিকেলে সাংস্কৃতিক ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।


অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা চৌধুরী মো. গোলাম রাব্বী এবং অনুষ্ঠান সঞ্চালন করেন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. সাদিকুজ্জামান। পরে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে এবং উন্নয়ন মেলায় অংশগ্রহণকারী শ্রেষ্ঠ স্টলের স্বত্বাকারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।


উন্নয়ন মেলায় মোট ৬০টি প্রতিষ্ঠান অংশগ্রহণ করে। মেলায় সেরা স্টল হিসেবে নির্বাচিত হয়েছে উপজেলা পল্লী বিদ্যুৎ অফিস। আর দ্বিতীয় হয়েছে একটি বাড়ি একটি খামার ও তৃতীয় হয়েছে যৌথভাবে উপজেলা ভূমি অফিস ও উপজেলা কৃষি অফিস।


পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বন্দনা রাণী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আব্দুল্যাহ আল মামুন, ওসি মো. রেজাউল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা শফিকুল ইসলাম, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মতিনুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আমিরুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার শামীম আহম্মেদ খানসহ সকল দাফতরিক প্রধানগণ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।


বিবার্তা/অসীম/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com