শিরোনাম
টাঙ্গাইলের সাত্তার শপিং মলে ভয়াবহ আগুন
প্রকাশ : ২৯ সেপ্টেম্বর ২০১৮, ১২:১২
টাঙ্গাইলের সাত্তার শপিং মলে ভয়াবহ আগুন
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইল শহরের সাত্তার শপিং মলে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শনিবার সকাল সাড়ে ৮টায় পৌর এলাকার আকুরটাকুর পাড়া ও টাঙ্গাইল প্রেসক্লাবের দ্বিতীয় তলার এ শপিং মলটিতে আগুনের সুত্রপাত হয়।


টাঙ্গাইল ও বাসাইল উপজেলা ফায়ার সার্ভিস স্টেশনের ছয়টি ইউনিট ও ৫০ জন ফায়ার সার্ভিসকর্মী সকাল সাড়ে ৮টা থেকে সোয়া ১০টা পর্যন্ত প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে ওই আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন।


তবে এ ঘটনায় তিন তলা বিশিষ্ট এ ভবনের নিচতলার বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ও তৃতীয় তলার টাঙ্গাইল প্রেসক্লাবের কোনো ক্ষয়ক্ষতি হয়নি। এছাড়াও শপিংমলের বন্ধ থাকায় হতাহতের কোনো ঘটনাও ঘটেনি।


শপিংমলের ম্যানেজার শাহিন মিয়া জানান, সকালে সাড়ে ৮টার দিকে বাণিজ্যিক এ প্রতিষ্ঠানে আগুনে সূত্রপাত হয়। আগুনে শপিংমলের বিভিন্ন দোকানে থাকা খাদ্য সামগ্রী, প্রসাধনী, খেলনা, গৃহ সামগ্রী, পোশাকসহ এসি ও ফ্রিজের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে এর ক্ষয়ক্ষতির পরিমাণ নির্ণয় করা সম্ভব হয়নি।


এ প্রসঙ্গে টাঙ্গাইল ফায়ার সার্ভিস স্টেশনের উপ-পরিচালক আব্দুর রাজ্জাক জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের সুত্রপাত হয়েছে।


বিবার্তা/তোফাজ্জল/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com