কুড়িগ্রামে ২ শিক্ষার্থী হত্যাকাণ্ড: ৩ জনকে জিজ্ঞাসাবাদ
প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০১৮, ১৬:৪৭
কুড়িগ্রামে ২ শিক্ষার্থী হত্যাকাণ্ড: ৩ জনকে জিজ্ঞাসাবাদ
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুড়িগ্রামের বিসিক শিল্প নগরী এলাকায় দুই শিক্ষার্থীকে হত্যার ঘটনায় নিহত জাহাঙ্গীরের এক সহপাঠীসহ তিনজনকে আটক করে রংপুর অফিসে জিজ্ঞাসাবাদ করছে র‌্যাব। সোমবার বাহিনীর পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়।


এর আগে গত রবিবার রাতে কুড়িগ্রামের সদর উপজেলার বেলগাছা ইউনিয়নের পূর্বকল্যাণ গ্রামে বাড়ি থেকে তাদের আটক করে রংপুর র‌্যাব-১৩।


আটককৃতরা হলো- জাহাঙ্গীরের সহপাঠী কুড়িগ্রাম টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণীর ছাত্র ও সদর উপজেলার বেলগাছা ইউনিয়নের পূর্বকল্যাণ গ্রামের লিটু (১৫) এবং অন্য দু’জন একই গ্রামের জাকির (১৫) ও ইমতিয়াজ (১৫) নীলারাম স্কুল অ্যান্ড কলেজের অষ্টম শ্রেণীর ছাত্র।


রংপুর র‌্যাব-১৩ এর কোম্পানি কমান্ডার মোতাহার হোসেন জানান, আমরা প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য তাদের র‌্যাব কার্যালয়ে নিয়েছি। জিজ্ঞাসাবাদে তাদের কোনও সংশ্লিষ্টতা পাওয়া গেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. রওশন কবির বলেন, দুই শিক্ষার্থীর মরদেহ উদ্ধারের ঘটনায় ইতিমধ্যেই মুকুল মিয়া, সবুজ মিয়া, মমিন মিয়া ও সাজু মিয়া নামে চারজনকে আটক করা হয়েছে। তাদেরকে কুড়িগ্রাম চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করলে পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। বর্তমানে তাদের জিজ্ঞাসাবাদ চলছে।


উল্লেখ্য, গত ১৯ সেপ্টেম্বর সকালে কুড়িগ্রামের বিসিক শিল্প এলাকায় রেল লাইনের পাশে নালিয়ার দোলায় একটি পরিত্যাক্ত সেচ পাম্প ঘরের পাশ থেকে জাহাঙ্গীর আলম (১৬) ও সেলিনা (১৫) নামের দুই শিক্ষার্থী প্রেমিক যুগলের লাশ উদ্ধার করে পুলিশ।


নিহত কিশোর জাহাঙ্গীর আলম সদর উপজেলার বেলগাছা ইউনিয়নের নাগদার পাড় গ্রামের সৈয়দ আলীর পুত্র। সে কুড়িগ্রাম ভোকেশনাল স্কুল এন্ড কলেজের নবম শ্রেনীর ছাত্র। এবং নিহত সেলিনা কুড়িগ্রাম পৌরসভার ডাকুয়াপাড়া গ্রামের জাবেদ আলীর কন্যা। সে নাগদার পাড় গ্রামের আমিন উদ্দিন দাখিল মাদরাসার ৮ম শ্রেনীর ছাত্রী।


বিবার্তা/সৌরভ/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com