শিরোনাম
লালমনিরহাটে পৃথক ‘বন্দুকযুদ্ধে’ আহত ২
প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০১৮, ১৪:৪০
লালমনিরহাটে পৃথক ‘বন্দুকযুদ্ধে’ আহত ২
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লালমনিরহাট সদর ও কালীগঞ্জ উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মনসুর আলী ওরফে মনসুর ডাকাত (৩৬) নামে এক ডাকাত এবং সুমন মিয়া (২৮) নামে এক মাদক বিক্রেতা গুলিবিদ্ধ হয়েছে।


উপজেলার বড়বাড়ি ইউনিয়নের বিদ্যাবাগিশ এলাকায় রবিবার গভীর রাতে এ ঘটনা ঘটে। মনসুর ওই এলাকার নিয়াজ উদ্দিন আহমেদের ছেলে।


লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহহফুজ আলম জানান, চুরি, ডাকাতি, অপহরণ ও মাদকের ১১ মামলার আসামি মনসুরকে বিদ্যাবাগিশ এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। তার দেয়া তথ্য মতে বাকিদের গ্রেফতার করতে তাকে নিয়ে বিদ্যাবাগিশ এলাকায় অভিযান চালায় পুলিশ।


এ সময় ডাকাত চক্রটি পুলিশের ওপর হামলা করে মনসুরকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করলে পুলিশ শর্টগানের দুই রাউন্ড গুলি ছোড়ে। এতে মনসুরের দুই পায়ে গুলি লাগে। গুলিবিদ্ধ অবস্থায় তাকে গ্রেফতার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করে পুলিশ। ঘটনাস্থল থেকে চারটি রামদা, দুটি ধারালো ছোড়া ও বেশ কিছু লাঠি উদ্ধার করা হয়েছে।


তিনি আরো জানান, ডাকাত দলের হামলায় সদর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ইমাম হাসান শামীম ও কনস্টবল সোহেল রানা আহত হয়েছেন। এ ঘটনায় ডাকাত মনসুরের বিরুদ্ধে অস্ত্র আইনে আরো একটি মামলা করা হয়েছে।


এদিকে কালীগঞ্জ উপজেলার চলবলা ইউনিয়নের চাকলা হল মোড় এলাকায় বন্দুকযুদ্ধে সুমন গুলিবিদ্ধ হয়। সে আদিতমারী উপজেলার মহিষখোচা ইউনিয়নের কামারপাড়া গ্রামের ইরমানুল হক মাস্টারের ছেলে ।


কালীগঞ্জ থানার এসআই বাদল কুমার মন্ডল জানান, মাদকের চালান নিয়ে ভারতীয় সীমান্ত অতিক্রম করে মাদক বিক্রেতা চক্র চলবলা ইউনিয়ন অতিক্রম করছে- এমন খবরে চাকলা হল মোড় এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় মাদক বিক্রেতারা পুলিশের ওপর হামলা করলে পুলিশ শর্টগানের চার রাউন্ড গুলি ছোড়ে। এতে সুমনের দুই পায়ে দুইটি গুলি লাগে।


গুলিবিদ্ধ অবস্থায় তাকে আটক করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে পুলিশ। ঘটনাস্থল থেকে একশ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।


কালীগঞ্জ থানা ওসি মকবুল হোসেন জানান, সুমনের বিরুদ্ধে ১১টি মাদক মামলা রয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরো একটি মামলা করা হয়েছে।


বিবার্তা/জিন্না/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com