সাভারে ১২ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন
প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০১৮, ২০:০১
সাভারে ১২ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাভারে বিভিন্ন বাসাবাড়িতে অবৈধভাবে নেওয়া প্রায় ১২ হাজার গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ। বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুরের পূর্বহাটি, দক্ষিণপাড়া, ছাকিপাড়া ও বিরুলিয়া ইউনিয়নের খাগান দত্তপাড়া এলাকায় এই অভিযান চালানো হয়।


সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক (জোবিঅ) প্রকৌশলী সিদ্দিকুর রহমানের নেতৃত্বে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাজে প্রায় ১০০ জন কর্মী কাজ করেন। ৱ


এলাকাবাসী জানায়, প্রায় এক বছর আগে সাভারের এসব এলাকায় মোটা অঙ্কের টাকার বিনিময়ে প্রতিটি বাসাবাড়িতে অবৈধ গ্যাস সংযোগ দেয় হেমায়েতপুরের পূর্বহাটি এলাকার রেজ্জাক ও দক্ষিণপাড়া এলাকার রতন ও দত্তপাড়া এলাকার জাভেদ। বুধবার তিতাস গ্যাস কর্তৃপক্ষ ওই এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ করে ২২টি মূল পয়েন্ট থেকে মাটির নিচে থাকা গ্যাস সরবরাহের কয়েক হাজার পাইপ উদ্ধার করে। পরে ব্যবহৃত রাইজার খুলে নিয়ে লাইনগুলো সিলগালা করে দেওয়া হয়।


এই অবৈধ গ্যাস সংযোগ দেওয়ার অভিযোগে বুধবার রাতে সাভার মডেল থানায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।


স্থানীয়দের অভিযোগ, এই অবৈধ গ্যাস সংযোগের ব্যবসা করে অবৈধ গ্যাস সংযোগকারীরা কয়েক কোটি টাকা হাতিয়ে নিয়েছেন। তাদেরকে অবিলম্বে গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানিয়েছে এলাকাবাসী।


এ ব্যাপারে প্রকৌশলী মোহাম্মদ সিদ্দিকুর রহমান বলেন, সব অবৈধ গ্যাস লাইন পর্যায়ক্রমে বিচ্ছিন্ন করা হবে। এ অভিযান ডিসেম্বর পর্যন্ত চলবে।


বিবার্তা/শরীফুল/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com