সাভার ও আশুলিয়া থেকে ৪ লাশ উদ্ধার
প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০১৮, ১৯:২১
সাভার ও আশুলিয়া থেকে ৪ লাশ উদ্ধার
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাভার ও আশুলিয়ার পৃথক ঘটনায় বিভিন্ন স্থান থেকে চার জনের লাশ উদ্ধার করেছে পুলিশ।


বুধবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত সাভারের শ্যামলাসি বাহেরচড়, আমিনবাজারের তুরাগ, আশুলিয়া ইটভাটা থেকে লাশ গুলো উদ্ধার করে সাভার মডেল থানা ও আশুলিয়া থানা পুলিশ।


এলাকাবাসী জানায়, যৌতুকের এক লাখ টাকা না পেয়ে রাতে সাভারের ভাকুর্তা ইউনিয়নের শ্যামলাসি বাহেরচড় এলাকায় ফুলমতি আক্তার নামের (১৮) এক গৃহবধুকে পিটিয়ে হত্যা করে স্বামীর বাড়ির লোকজন। পরে খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরন করে। এ ঘটনার পর থেকে ওই গৃহবধুর শ্বশুর বাড়ির লোকজন পলাতক রয়েছে।


অন্যদিকে সাভারের আমিনবাজারের তুরাগনদ থেকে বঙ্গবন্ধু ডিগ্রী কলেজের দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী নুসরাত জাহান বৃত্তির (২১) লাশ উদ্ধার করেছে পুলিশ।


এদিকে বিকেলে সাভারের আশুলিয়া বাজারের আশুলিয়া ইটভাটা থেকে অজ্ঞাত দুই স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করেছে আশুলিয়া থানা পুলিশ। তাদের বয়স ১৫ থেকে ১৬ বছরের মধ্যে। দুর্বৃত্তরা তাদেরকে হত্যা করেছে বলে ধারণা করছে এলাকাবাসী।


গতকাল মঙ্গলবার আশুলিয়ায় একজনকে পিটিয়ে হত্যা ও একজনের লাশ উদ্ধারের একদিন পরেই আজ চারজনের লাশ উদ্ধার করা হলো।


সাভার ও আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তারা বলেছেন, লাশগুলো উদ্ধারের পরে ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বিষয়গুলো তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় সাভার ও আশুলিয়া থানায় চারটি মামলা হয়েছে।


বিবার্তা/শরিফুল/সোহান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com