শিরোনাম
আকিফা হত্যা মামলায় বাসচালক দুইদিনের রিমান্ডে
প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০১৮, ১৩:৫৭
আকিফা হত্যা মামলায় বাসচালক দুইদিনের রিমান্ডে
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ায় মায়ের কোলে থাকা আট মাস বয়সী শিশু আকিফাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়া ঘাতক গঞ্জেরাজ পরিবহনের সেই চালক ও হত্যা মামলার প্রধান আসামি মহিত মিয়া ওরফে খোকনকে (৩৫) দুইদিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।


আজ বুধবার দুপুর সাড়ে ১২টায় কুষ্টিয়ার সিনিয়র জুডিশিয়াল আদালতের বিচারক এম এম মোর্শেদ এ রিমান্ড মঞ্জুর করেন।


এর আগে মামলার তদন্তকারী কর্মকর্তা কুষ্টিয়া মডেল থানার উপ-পরিদর্শক সুমন কাদেরী চালককে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচদিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করলে দীর্ঘ শুনানি শেষে বিচারক দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন।


এ সময় রাষ্ট্রপক্ষে কুষ্টিয়া কোর্টের জেনারেল রেজিস্ট্রার অফিসার (জিআরও) আজাহার উদ্দিন ও আসামিপক্ষে অ্যাড. নুরুল ইসলাম দুলাল ও অ্যাড. সুব্রত পাল উপস্থিত ছিলেন।


গত ২৮ বেলা পৌনে ১২টার দিকে রাজশাহী থেকে ফরিদপুরের উদ্দেশে ছেড়ে আসা গঞ্জেরাজ পরিবহনের একটি বাস শহরের চৌড়হাস মোড়ে থেমে থাকা অবস্থায় হঠাৎ কোনো হর্ন ছাড়াই চালক খোকন বাসটি চালিয়ে দেন। এ সময় বাসের ধাক্কায় মায়ের কোল থেকে রাস্তার উপর ছিটকে পড়ে গুরুতর আহত হয় শিশু কন্যা আকিফা।


পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ৩০ আগস্ট মারা যায় আকিফা। সে কুষ্টিয়া শহরের চৌড়হাস এলাকার সবজি ব্যবসায়ী হারুন উর রশিদের মেয়ে। এ ঘটনায় ওই দিন রাতে রশীদ বাদি হয়ে কুষ্টিয়া মডেল থানায় বাসের চালক খোকন, সুপারভাইজার ইউনুস মাস্টার ও বাসের মালিক জয়নুলকে আসামি করে একটি মামলা দায়ের করেন।


এ ঘটনায় গত ১২ সেপ্টেম্বর রাতে ফরিদপুর থেকে চালক খোকনকে আটক করে র‌্যাব। পরদিন কুষ্টিয়া মডেল থানা পুলিশের কাছে চালককে হস্তান্তর করে র‌্যাব।


বিবার্তা/শরীফুল/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com