শিরোনাম
গজারিয়ায় সিএনজি পাম্পে আগুন, আহত ৪
প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০১৮, ২১:৪১
গজারিয়ায় সিএনজি পাম্পে আগুন, আহত ৪
মুন্সীগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মুন্সীগঞ্জের গজারিয়ার বালুয়াকান্দিতে শাহ্ শের আলী সিএনজি পাম্পে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আগুন নেভাতে গিয়ে আহত হয়েছে সিএনজি পাম্পটির চার কর্মচারী।


গজারিয়া থানার ওসি হারুন অর রশিদ জানান, রবিবার বিকেল ৫টার দিকে মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড-এর তেল বোঝাই একটি লরি থেকে তেল আনলোড করার সময় তাতে আগুন লেগে যায়। গাড়িটির চালক তাৎক্ষণিকভাবে লরিটিকে তেল আনলোড করার জায়গা থেকে সামনের খালি জায়গায় সরিয়ে নিয়ে যান।


এ সময় গাড়িটিতে আগুন ধরে যায়, প্রথমে পাম্পটির কর্মীরা নিজস্ব অগ্নিপ্রতিরোধী সারঞ্জামের মাধ্যমে আগুন নেভানোর চেষ্টা করে, পরে খবর পেয়ে গজারিয়া, দাউদকান্দি ও নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের চারটি ইউনিট আগুন নেভানোর কাজে যোগ দেয়।


দীর্ঘ প্রায় এক ঘণ্টা চেষ্টার পর সন্ধ্যায় ৬টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। এ সময় আগুন নেভাতে গিয়ে সিএনজিপাম্পের চার কর্মচারী জজ মিয়া (৬০), সজিব (২৮), রিয়াজ (১৯), শাহ্ আলম (৩০) আহত হয়। আহদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।


অগ্নিকাণ্ডের ঘটনায় তেল বোঝাই লরি, পাম্পটির সামনের দিকের কিছু অংশ এবং একটি ফাস্ট ফুডের দোকানের আংশিক অংশ পুড়ে যায়। ক্ষয়ক্ষতির পরিমাণ সঠিকভাবে নিরুপণ করা না গেলেও প্রায় কোটি টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছে মালিক পক্ষ।


বিবার্তা/মুন্না/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com